হরিণাকুণ্ডুতে নব- নির্বাচিত সাংসদের মতবিনিময় সভা

হরিণাকুণ্ডু ঝিনাইদহ থেকে বাচ্চু মিয়া
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫৩ বার পঠিত

 

 

 

 

সততা ও আন্তরিকতা ও দক্ষতার সাথে সাধারণ মানুষের সেবা করতে হবে। মানুষের সেবার ক্ষেত্রে কোনো ধরণের দুর্নীতি ও অনিয়ম করা যাবে না। গতকাল মঙ্গলবার হরিণাকুণ্ডুতে বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি ও শ্রেণিপেশার মানুষের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ঝিনাইদহ-২ আসনের নব-নির্বাচিত সংসদ সদস্য নাসের শাহরিয়ার জাহেদী মহুল। এতে বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ঝিনাইদহ পৌরসভার সাবেক মেয়র সাইদুল করিম মিন্টু।
সাইদুল করিম মিন্টু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। সরকারি কর্মকর্তারা জনগণের সেবক। আন্তরিকতার সাথে জনগণের সেবা করতে হবে। ২০৪১ সালের মধ্যে প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশকে স্মার্ট বাংলাদেশে রুপান্তরিত করতে সবাই মিলে একসাথে কাজ করতে হবে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আক্তারের হোসেনের সভাপতিত্বে এতে আরও বক্তব্য দেন এসিল্যান্ড নিরুপমা রায়, ওসি মোঃ জিয়াউর রহমান, ভাইস চেয়ারম্যান শহিদুল ইসলাম শিলু, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ শাহীন ইসলাম, ইউপি চেয়ারম্যান নাজমুল হুদা তুষার, আবুল কালাম, বসির উদ্দিন প্রমূখ।
ইউএনও মোঃ আক্তার হোসেন বলেন, আমরা সবাই মিলে হরিণাকুণ্ডুকে এগিয়ে নিতে চাই।
মতবিনিময় সভাশেষে মহান ২১ ফেব্রয়ারি উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের এক সভায় উপস্থিত হন সংসদ সদস্য নাসের শাহরিয়ার জাহেদী মহুল ও সাইদুল করিম মিন্টু। এতে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি মশিউর রহমান জোয়ার্দ্দার।
সাইদুল করিম মিন্টু আওয়ামী লীগ নেতাকর্মীদের উদ্দ্যেশে বলেন, সব দ্বিধা ভুলে সবাই ঐক্যবদ্ধ থাকতে হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর