হরিণাকুণ্ডুতে প্রকাশ্যে যুবককে কুপিয়ে জখম

হরিণাকুণ্ডু ঝিনাইদহ প্রতিনিধিঃবাচ্চু মিয়া
  • আপডেট টাইম : রবিবার, ৫ মার্চ, ২০২৩
  • ১৫৬ বার পঠিত

 

ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে পূর্ব শত্রুতার জের ধরে প্রকাশ্যে জীবন (৩২) নামে এক যুবককে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। রবিবার (৫ মার্চ) সকালে  উপজেলার জোড়াপুকুরিয়া  গ্রামে এই ঘটনা ঘটে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন হরিণাকুণ্ডু থানার অফিসার ইনচার্জ (ওসি)সাইফুল ইসলাম।
আহত জীবন জানান,সকালে মোটরসাইকেল যোগে পুকুর থেকে মাছ ধরে বাড়ি ফিরছিলাম।গ্রামের ত্রীমহনী নামক স্থানে পৌঁছালে পূর্ব পরিকল্পিতভাবে ওত পেতে থাকা খবির,মাছেম,সবুজ,রাজন ও নজির আমার মোটরসাইকেলের গতিরোধ করে।কিছু বুঝে উঠার আগেই প্রথমে খবির ধারালো অস্ত্র দিয়ে আমার হাতে কোপ দেয়।বাঁচবার জন্য পাশের পুকুরে ঝাপ দিয়েও রক্ষা পায়নি।হামলাকারীরা পুকুরে নেমে আমাকে এলোপাতাড়িভাবে কুপিয়ে মারাত্মক জখম করে।পরে স্থানীয়রা উদ্ধার করে হরিণাকুণ্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে।বর্তমানে তিনি ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন।
হরিণাকুণ্ডু থানা পুলিশ পরিদর্শক তদন্ত মোঃ আক্তারুজ্জামান লিটন জানান,মূলত মোটরসাইকেল দ্বীর্ঘ্য দিন ধরে ঐ অঞ্চলে স্থানীয় কোন্দলের জের ধরে জীবন নামে এক ব্যক্তিকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। ঘটনাটি শুনার সাথে সাথে আমাদের পুলিশ প্রশাসন সেখানে গিয়েছিলো। এখন পরিস্থিতি স্বাভাবিক আছে। ভুক্তভোগী এখনো কোনও অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে দ্রুতই হামলাকারীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলেও জানান এই কর্মকর্তা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর