হরিণাকুণ্ডুতে বিভিন্ন ভাতা ভোগীদের এমআইএস এ ডাটা এন্ট্রি ও এনআইডি সি ভ্যালিডেশন প্রস্তুতি সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০
  • ৫৯১ বার পঠিত

হরিণাকুণ্ডুতে বিভিন্ন ভাতা ভোগীদের এমআইএস এ ডাটা এন্ট্রি ও এনআইডি সি ভ্যালিডেশন প্রস্তুতি সভা অনুষ্ঠিত

হরিণাকুণ্ডু থেকে মো : রাব্বুল ইসলাম

হরিণাকুণ্ডুতে সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় বয়স্ক,বিধবা,প্রতিবন্ধী ভাতাভোগীদের ডিজিটাল প্রমেন্ট বাস্তবায়নের লক্ষ্যে এমআইএস( MIS) -এ ডাটা এন্ট্রি ও এনআইডি সি ভ্যালিডেশন সংক্রান্ত প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত হয়েছে । বুধবার সকালে সন্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার জনাব সৈয়দা নাফিস সুলতানা এর সভাপতিত্বে প্রস্তুতী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর হোসাইন ।
এসময় পাওয়ার পয়েন্টে উপস্থাপনা করেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোহাম্মদ হোসেন খান। সভায় উপস্থিত ছিলেন সকল ইউপি চেয়ারম্যান সহ সকল ইউনিয়ন সমাজকর্মী ও পৌরসভার উদ্যোক্তা।
সভায় জানানো হয় আগামী ৬ আগষ্ট হতে সংশ্লিষ্ট পৌর /ইউনিয়ন ডিজিটাল সেন্টারে ডাটা এন্ট্রির কাজ শুরু করা হবে। ভাতাভোগীদের স্ব-শরীরে ডিজিটাল সেন্টারে উপস্থিত হতে হবে এবং ভাতা পরিশোধ বই , জাতীয় পরিচয় পত্রের ফটোকপি , মোবাইল নম্বর সাথে আনতে হবে। সংশ্লিষ্ট পৌরসভা ও ইউনিয়ন পরিষদে ডাটা এন্ট্রি করণের ওয়ার্ড ভিত্তিক সময় সূচি তারিখ সহ নিম্নে দেওয়া হইলো। এছাড়াও বিস্তারিত জানতে উপজেলা সমাজসেবা অফিসে যোগাযোগ করতে বলা হয়েছে ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর