হরিণাকুণ্ডুতে ভূমিসেবা সপ্তাহ-২০২৩ উদ্বোধন

হরিণাকুণ্ডু ঝিনাইদহ প্রতিনিধিঃবাচ্চু মিয়া
  • আপডেট টাইম : সোমবার, ২২ মে, ২০২৩
  • ৫৪ বার পঠিত

 

ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলা ভূমি অফিসের আয়েজনে ফিতা কাটার মধ্যদিয়ে ভূমিসেবা সপ্তাহ-২০২৩ এর উদ্বোধন করলেন উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ম্যাজিস্ট্রেট সুস্মিতা সাহা।

সোমবার সকাল ১১টায় উপজেলা ভূমি অফিসে সহকারী কমিশনার(ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট তানভীর হোসেন এর সভাপতিত্বে ৭দিন ব্যাপি ভূমিসেবা সপ্তাহের উদ্বোধক ও অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার সুস্মিতা সাহা ভূমিসেবা নিতে আাসা ভূমি মালিকদের বিভিন্ন সেবা নিশ্চিত করে তার বিস্তারিত জানান। এছাড়াও তিনি বিভিন্ন ইউনিয়ন থেকে আগত উপস্থিত সকল গ্রাহকদের মাধ্যমে উপজেলার সকল জমি মালিকদের সপ্তাহ ব্যাপি ভূমিসেবা সপ্তাহে সেবা নিতে আসার জন্য আহব্বান জানান। এসময় অনুষ্ঠানের সভাপতি সহকারী কমিশনার(ভূমি) তানভীর হোসেন প্রধান অতিথি ইউএনও সুস্মিতা সাহা এর সুরে সুর মিলিয়ে সেবানিতে আসা জমি মালিকদের সেবা সমুহ ব্যাক্ষা পূর্বক সমাধানের নিশ্চয়তা প্রদান করেন।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার হাফিজ হাসান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মূন্সী ফিরোজা সুলতানা।
এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা প্রাণী সম্প্রসারণ কর্মকর্তা, প্রিয়নাথ মাধ্যমিক বিদ্যালয় প্রধান শিক্ষক শহিদুল ইসলাম, প্রেসক্লাব হরিণাকুণ্ডু এর সভাপতি এইচ মাহবুব মিলু, সাংবাদিক আশরাফুল আলম, ভূমি অফিস নাজির কাম ক্যাশিয়ার সুদীপ অধিকারী, সার্টিফিকেট সহকারী রাসেল আহম্মেদ সহ ভূমি অফিস কর্মকর্তা কর্মচারী বৃন্দ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর