হরিণাকুণ্ডুতে মেয়র কাপ-২০২২ ব্যাডমিন্টন টুর্ণামেন্টের উদ্বোধন

হরিণাকুণ্ডু ঝিনাইদহ প্রতিনিধিঃবাচ্চু মিয়া
  • আপডেট টাইম : বুধবার, ২৮ ডিসেম্বর, ২০২২
  • ৮৬ বার পঠিত

 

ঝিনাইদহের হরিনাকুণ্ডু পৌরসভার মেয়র মোঃ ফারুক হোসেন দায়িত্ব গ্রহনের একুশ মাসের মধ্যে পৌরসভাটি গ শ্রেনি থেকে খ শ্রেনিতে উন্নিত হওয়া উপলক্ষে শীতকালীন ব্যাডমিন্টন টুর্ণামেন্ট মেয়র কাপ-২০২২ এর শুভ উদ্ভোদন করেন ঝিনাইদহ জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও ঝিনাইদহ পৌরসভার সাবেক মেয়র জননেতা সাইদুল করিম মিন্টু।

বুধবার সন্ধায় উপজেলা পরিষদ চত্বরে (অফিসার্স ক্লাব সংলগ্ন) ব্যাডমিন্টন গ্রাউন্ডে উপজেলা ক্রীড়া সংস্থা ও ক্রীড়া কল্যাণ একাডেমীর সার্বিক তত্ত্বাবধায়নে এই টুর্ণামেন্টের সুচনা করা হয়।
,পৌরসভার মেয়র ফারুক হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হরিণাকুণ্ডু উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর হুসাইন,উপজেলা নির্বাহী অফিসার সুস্মিতা সাহা,
উপজেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব মশিউর রহমান জোয়ার্দার,থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম।এসময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শহিদুল ইসলাম শিলু,উপজেলা শিক্ষা অফিসার এসএম আব্দুর রহমান , হরিণাকুণ্ডু পৌরসভার প্যানেল মেয়র সিদ্দিকুর রহমান, জেলা ছাত্রলীগের (সাবেক) সভাপতি রানা হামিদ, সঞ্জয় ট্রাস্টের চেয়ারম্যান সঞ্জয় দক্তি,
,দৌলতপুর ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ওয়ার্ড কাউন্সিলর আবু আসাদ রুনু।রেজাউল,পৌর ছাত্রলীগের সভাপতি পলাশ আহমেদ,সাধারণ সম্পাদক হুসাইন মিয়া,সরকারী লালনশাহ্ কলেজ ছাত্রলীগের শিমুল রেজা, সাধারণ সম্পাদক রানা মিয়া, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ সহ পৌরসভার বিভিন্ন ওয়ার্ড ও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত ক্রীড়ামোদী দর্শকবৃন্দ উপস্থিত ছিলেন।
এই ব্যাডমিন্টন টুর্ণামেন্টে হরিণাকুণ্ডু পৌরসভার অনুর্ধ-৩৫ এর ১৬টি দল এবং সিনিয়ার সিটিজেন-৮টি দল, সর্বমোট চব্বিশ টি (২৪) দল অংশগ্রহণ করছে । তিনদিন ব্যাপি মেয়র কাপ-২০২২ টুর্ণামেন্টের চুড়ান্ত পর্বের খেলা আগামী ত্রিশ(৩০) ডিসেম্বর অনুষ্ঠিত হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর