হরিণাকুণ্ডুতে রহস্যজনক মৃত্যু

হরিণাকুণ্ডু ঝিনাইদহ প্রতিনিধিঃবাচ্চু মিয়া
  • আপডেট টাইম : সোমবার, ১৪ আগস্ট, ২০২৩
  • ৩৯ বার পঠিত

 

 

 

ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলাতে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। শনিবার দিবাগত রাত ১২টার পরে রবিবার (১৩ আগষ্ট) উপজেলার ৪ নং দৌলতপুর ইউনিয়নের আহাদনগর মিঠু মিয়ার স্ত্রীর ববিতা খাতুন(২১) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। ববিতা খাতুন চুয়াডাঙ্গা জেলার সংঙ্করচন্দ্রপুর গ্রামের ময়েন আলীর মেয়ে।
স্থানীয়রা জানান,চুয়াডাঙ্গা জেলার ময়েন আলীর মেয়ে ববিতার সাথে হরিণাকুণ্ডু থানার আহাদনগর গ্রামের মহাজেল হোসেনের ছেলের সঙ্গে তার বিয়ে হয়। আজ সকালে প্রতিবেশীরা তার ঘরে গেলে ববিতার ঝুলন্ত লাশ দেখতে পান। ববিতার মায়ের দাবী আত্মহত্যা নয় আমার মেয়েকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তিনি সাংবাদিকদের আরও জানান আমার মেয়েকে তার ননদ,নুন্দাই এবং শ্বাশুড়ি যুক্তি করে মেরে ফেলেছে।

হরিণাকুণ্ডু থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আবু আজিফ জানান, ময়নাতদন্তের জন্য লাশটি উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে আমরা বিভিন্ন আলামতের উপর ভিত্তি করে প্রাথমিকভাবে ধারনা করছি হত্যা নয়া,এটা আত্মহত্যা। এছাড়াও পোষ্টমর্টেম রিপোর্ট হাতে পেলে বুঝা যাবে এটা হত্যা, না আত্মহত্যা। তাছাড়া এটার প্রকৃত রহস্য উদঘাটনের জন্য পুলিশ কাজ করে যাচ্ছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর