হরিণাকুণ্ডুতে সহকারী শিক্ষক ফারুকুজ্জামান আর নেই

হরিনাকুন্ডু ঝিনাইদহ থেকে বাচ্চু মিয়া
  • আপডেট টাইম : বুধবার, ১১ জানুয়ারী, ২০২৩
  • ১৪৩ বার পঠিত

 

 

ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার এক সহকারী শিক্ষক ইন্তেকাল করেছেন।(ইন্না———-রাজিউন) সোমবার বিকাল তিনটায় ঢাকায় জাতীয় হৃদরোগ ইন্সটিটিউটে এনজিওগ্রাম করা শেষে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। মৃত সহকারী শিক্ষক ফারুকুজ্জামান উপজেলার আন্দুলীয়া সরঃ প্রাঃ বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসাবে দ্বায়ীত্ব রত ছিলেন, তিনি তাহেরহুদা ইউনিয়নের তাহেরহুদা গ্রামের মৃত মোশাররফ হোসেন ও মৃত ফজিলাতুন্নেছা এর সেজে পুত্র।

 

মৃত্যুকালে তার বয়স হয়েছিলো পঞ্চাশ(৫০) বছর, এসময় তিনি এক স্ত্রী, দুই পুত্র , দুই ভাই,এক ভাতিজা,দুই ভাতিজি সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মৃতের মেজ ভাই আন্দুলিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষ মাসুদুল হক টিটু জানান, তার ভাই ফারুকুজ্জামান সামান্য অসুস্থ হয়ে গত শনিবার ঢাকায় জাতীয় হৃদরোগ ইন্সটিটিউটে চিকিৎসা সহ এনজিওগ্রাম করার উদ্যেশে রওনা দেন।

 

সোমবার এনজিওগ্রাম করা শেষে চিকিৎসাধীন অবস্থায় বিকাল তিনটায় তিনি আস্তে আস্তে নিস্তেজ হয়ে পড়েন এবং মৃত্যুর কোলে ঢলে পড়েন। সহকারী শিক্ষকের মৃত্যুতে উপজেলার শিক্ষককুল,শিক্ষার্থী, অভিভাবক সহ বিভিন্ন শ্রেণীপেষার মানুষের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। মঙ্গলবার সকাল ১০টায় প্রথমে উপজেলা ক্রীড়া সংস্থার মাঠে পরে ১১টায় তাহেরহুদা সরঃ প্রাঃ মাঠে নামাজে জানাজা শেষে মৃতের পারিবারিক গোরস্তানে দাফন সম্পন্ন করা হয়। সকল স্থানে নামাজে জানাজায় তাহেরহুদা ইউপির চেয়ারম্যান মনজুর রাশেদ, উপজেলা শিক্ষা অফিসার এসএম আব্দুর রহমান, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক,সহকারী শিক্ষক,সাংবাদিক,শিক্ষা র্থী, আভিভাবক সহ নানান শ্রেণীপেষার মানুষ অংশগ্রহণ করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর