হরিণাকুণ্ডুতে স্ত্রীর করা নির্যাতন মামলায়,স্বামী গ্রেফতার

হরিনাকুন্ডু ঝিনাইদহ থেকে বাচ্চু মিয়া
  • আপডেট টাইম : রবিবার, ১ জানুয়ারী, ২০২৩
  • ১৪০ বার পঠিত

 ঝিনাইদহের হরিণাকুণ্ডু ইউনিয়ন বিএনপির সভাপতি তার স্ত্রীর দায়ের করা নারী নির্যাতন মামলায় স্বামী সাজেদুল রহমান রনিকে (৩৮) গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (৩১ ডিসেম্বর ) বিকালে তার নিজ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সাজেদুল রহমান রনি হরিণাকুণ্ডু উপজেলার হরিশপুর এলাকার শহিদুল ইসলামের ছেলে।

 

থানা সুত্র জানায়,থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ সাইফুল ইসলাম এর নির্দেশনায় শনিবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আশীষ দাস এর নেতৃত্বে তার স্ত্রীর করা নির্যাতন মামলার প্রধান আসামী সাজেদুর রহমান রনিকে তার নিজ গ্রাম হরিশপূর থেকে তাকে গ্রেফতার করে।পরদিন সকালে কোর্ট হাজতে প্রেরণ করে।

 

ভুক্তভোগী রুমানা শারমীন জানায়,যৌতুকের দাবিতে স্বামী সাজেদুল রহমান রনিসহ শশুর বাড়ীর লোকজন বিভিন্ন সময়ে দিনের পর দিন তাকে করা শারীরিক ও মানসিক ভাবে নির্যাতনে অতিষ্ঠ হয়ে গত ২৯ (ডিসেম্বর) বৃহস্পতিবার হরিণাকুণ্ডু থানায় স্বামী রনিসহ শশুরবাড়ীর তিনজনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ সংশোধনী ২০০৩ এর (১১/৩০) ধারায় মামলা দায়ের করেন।

 

যার মামলা নং ০৮ তাং ২৯/১২/২০২২ ইং হরিণাকুণ্ডু থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম জানান,এই মামলার প্রধান আসামী সাজেদুর রহমান রনিকে গ্রেফতার করা হয়েছে, বাকী আসামীদের গ্রেফতারে পুলিশের অভিযান চলমান রয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর