হরিণাকুণ্ডু’র হাজী আরশাদ আলী ডিগ্রি কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

হরিণাকুণ্ডু ঝিনাইদহ প্রতিনিধিঃবাচ্চু মিয়া
  • আপডেট টাইম : শুক্রবার, ১০ মার্চ, ২০২৩
  • ৫৮ বার পঠিত

 

ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার হাজী আরশাদ আলী ডিগ্রি কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা,সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
আজ শুক্রবার (১০ মার্চ) বিকালে কলেজ প্রাঙ্গণ মাঠে এই ক্রীড়া অনুষ্ঠানের আয়োজন করা। হাজী আরশাদ আলী ডিগ্রি কলেজ ব্যবস্থাপনা কমিটির সভাপতি এ্যাড.
আশরাফুল আলমের সভাপতিত্বে ও অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) জাকির হোসেন এর সঞ্চালনায় পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির হিসেবে বক্তব্য রাখেন ঝিনাইদহ-২ আসেনর মাননীয় জাতীয় সংসদ সদস্য তাহ্জীব আলম সিদ্দিকী (সমি)এমপি।
এমপি তাহ্জীব আলম সিদ্দিকী (সমি) তিনি শিক্ষার্থীদের উদ্দেশে বলেন,শিক্ষার পাশাপাশি খেলাধুলা প্রয়োজন আছে। কিন্তু খেলা ধুলার পাশাপাশি নিয়মিত পড়া লেখা চালিয়ে যেতে হবে। তবে লেখা-পড়ার ক্ষতি করে খেলা ধুলা চালিয়ে যাওয়া শিক্ষার্থীদের ক্ষতির কারণ হতে পারে। এ ব্যাপারে সচেতন থাকতে শিক্ষক ও অভিভাবকদের বিশেষ নজর দিতে হবে বলে তিনি জানান।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্যদেন ৮ নং চাঁদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল হোসেন,সিনিয়র প্রভাষক সালাউদ্দিন খান,মো: রেজাউল ইসলাম,এনামুল ইসলাম ও ক্রীড়া শিক্ষক আনিচুর রহমান।এসময় অত্র কলেজের সকল শিক্ষক,আমন্ত্রিত ব্যক্তিবর্গ গণমাধ্যমকর্মী ও বিপুল সংখ্যক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে প্রধান অতিথি
বিজয়ীদের হাতে পুরুষ্কার তুলে দেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর