হরিণাকুণ্ডু উপজেলা আওয়ামী লীগের সভাপতিসহ তিন নেতার সাময়িক বহিস্কারের প্রতিবাদে সংবাদ সম্মেলন।।

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১
  • ৬৩৯ বার পঠিত

হরিণাকুণ্ডু উপজেলা আওয়ামী লীগের সভাপতিসহ তিন নেতার সাময়িক বহিস্কারের প্রতিবাদে সংবাদ সম্মেলন।।

ঝিনাইদহ জেলা প্রতিনিধিঃ
ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে উপজেলা আওয়ামী লীগের সভাপতিসহ ৩ নেতাকে সাময়িক বহিস্কারের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
রবিবার দুপুরে উপজেলা আওয়ামী লীগ সভাপতি মশিউর রহমান জোয়ার্দার উপজেলার শিতলী গ্রামে তার নিজ বাসভবন প্রাঙ্গণে উপজেলা আওয়ামী লীগ ও পৌর আওয়ামী লীগের ব্যানারে এই সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মশিউর রহমান জোয়ার্দার বলেন আমি গত ২৩ জানুয়ারি নৌকা প্রতীকের পক্ষে প্রচারণা শেষে বাড়ি ফেরার পথে ফেইসবুক মাধ্যমে জানতে পারলাম আমিসহ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক অধ্যক্ষ শরিফুল ইসলাম শরিফ ও পৌর আ’ লীগের সভাপতি বর্তমান মেয়র শাহিনুর রহমান রিন্টু কে সাময়িক বহিষ্কার করা হয়েছে। যা সম্পূর্ণ অবৈধ , বে- আইনী ও পক্ষপাতমূলক । তিনি আরও বলেন ১৯৮৯ সাল থেকে আমি আওয়ামী লীগের সাথে কাজ করে আসছি।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মশিউর রহমান জোয়ার্দার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম,অধ্যক্ষ শরিফুল ইসলাম ইউনিয়ন সভাপতি মঞ্জূর আলম , সাব্দার রহমান , ফজলু মালিতা , জহির রায়হান , শুশিল বাবু , ছমিরুল ইসলাম , আব্দুল মজিদ , ইউনিয়ন সাধারণ সম্পাদক কামরুজ্জামান , রাশিদুল ইসলাম , উপজেলা যুবলীগের আহবায়ক আশরাফুল হক জুয়েল , উপজেলা শ্রমীক লীগ আহবায়ক আব্দুল হান্নান , পৌর যুবলীগের সভাপতি আবু সাইদ টুনু সহ উপজেলা আওয়ামী লীগ ও পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দ ।
সংবাদ সম্মেলন নেতৃবৃন্দ মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করে সাময়িক এ অবৈধ বহিষ্কারের তীব্র প্রতিবাদ জানিয়ে সঠিক তদন্ত ভিত্তিক ব্যাবস্থা নেওয়ার দাবি জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর