হরিণাকুন্ডুতে এক গৃহবধূর আত্মহত্যা

হরিনাকুন্ড (ঝিনাইদহ) থেকে বাচ্চু মিয়া
  • আপডেট টাইম : শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২
  • ৩৭ বার পঠিত

 

ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার ৮নং চাঁদপুর ইউনিয়নের হামিরহাটি গ্রামে সাদিয়া খাতুন (২০) একজন গৃহবধূর আত্মহত্যা করেছে। মৃত গৃহবধূ হামিহাটি গ্রামের মোঃ মিরাজ মোল্লার স্ত্রী ও যশোর জেলার চুড়ামনকাটি ইউনিয়নের বাঘডাঙ্গা,পুকুরপাড়া গ্রামের মোঃ শফিউল ইসলাম মেয়ে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়,মিরাজ (স্বামী) সাদিয়া (স্ত্রী) দুজন রাতে খাওয়ার আগে কথা কাটাকাটি করে ও না খেয়ে শুয়ে পড়ে,হঠাৎ রাতে তাদের বাচ্চার কান্নাকাটির আওয়াজ শুনে পাশের ঘর থেকে মিরাজের মা মিরাজকে ডাক দিয়ে বলে মনি কাদছে কেন! তখন মিরাজ ঘুম থেকে ওঠে দেখে পাশে তার স্ত্রী নাই!তাকিয়ে দেখে ঘরের আড়ার সাথে ঝুলছে তার স্ত্রী,তখন ডাক চিৎকার দিলে প্রতিবেশীরা এগিয়ে এসে আড়া থেকে নামিয়ে দেখে সাদিয়া মারা গেছে।

মৃত সাদিয়ার পিতা শফিউল ইসলাম বলেন,মোবাইলে শুনি মেয়ে গলায় দড়ি দিয়েছে তাই শুনে আসলাম।আমার মেয়ে আত্মহত্যা করছে না কি তাঁকে মেরে ফেলা হয়েছে ডাক্তার রির্পোট আসলে বোঝা যাবে।

মৃতের স্বামী মিরাজ জানান,আমাদের সামান্য রাগারাগি হয়েছিলো তারপর শুয়ে পড়ি।হঠাৎ আমার মায়ের ডাক শুনে ঘুম থেকে ওঠে দেখি সাদিয়া আড়ায় বুঝছে।

চাঁদপুর ইউনিয়নের ০৪নং ওয়ার্ডের মেম্বর মোঃ আব্দুল হাকিম বলেন,আমি রাতে শুনেছি,রাতেই এসে দেখি মিরাজের স্ত্রীর মৃত দেহ বারান্দায় পরে আছে।

এ বিষয়ে হরিণাকুন্ডু থানার তদন্ত কর্মকর্তা এসআই মোঃ শরিফুল ইসলাম জানান,লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।রির্পোট আসার পর বুঝা যাবে এটা হত্যা না আত্মহত্যা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর