হরিণাকুন্ডু উপজেলার দৌলতপুর ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের ত্রী-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

হরিনাকুন্ডু ঝিনাইদহ থেকে বাচ্চু মিয়া
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর, ২০২২
  • ২১৫ বার পঠিত

মিয়া ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার ৪ নং দৌলতপুর ইউনিয়নের রিশখালী বাজার প্রাঙ্গনে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) বিকাল ৪ ঘটিকায় বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগ ৪নং দৌলৎপুর ইউনিয়ন শাখার উদ্ব্যোগে ত্রী-বার্ষিক সম্মেলনে অনুষ্ঠিত হয়েছে। দৌলতপুর আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুর রহিমের সভাপতিত্বে এতে প্রধান অতিথী হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ঝিনাইদহ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু।

 

 

বিশেষ অতিথী হিসেবে বক্তব্য রাখেন, হরিণাকুণ্ডু উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মশিউর রহমান জোয়ার্দ্দার, উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গির হোসাইন,সম্মেলন প্রস্তুতি কমিটির আহব্বায়ক ও ঝিনাইদহ জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের অন্যতম সদস্য আহাদুর রহমান খোকন, হরিণাকুণ্ডু পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র ফারুক হোসেন,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রেশমা খাতুন।

 

এতে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহব্বায়ক রাফেদুল হক সুমন। এছাড়াও বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগ ৪নং দৌলৎপুর ইউনিয়ন শাখার ত্রী-বার্ষিক সম্মেলনে উপস্থিত ছিলেন, ঝিনাইদহ জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগ,সদস্য সচিব সম্মেলন প্রস্তুতি কমিটির রানা হামিদ,৪ নং দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ,স্থ্যানীয় অংগসংগঠনের নেত্রীবৃন্দ সহ আরও অনেকেই।

 

 

আলোচনা সভায় প্রধান আলোচক বলেনে,উপজেলার ৪ নং দৌলতপুর ইউনিয়নে বৃটিশ বিরোধী আন্দোলন তথা বাঙ্গালী জাতির দুইশত বছরের দ্বাসত্বের শিকল ভাঙ্গার আন্দোলনের সেই মহানায়ক বিপ্লবী বাঘাযতীনের জন্ম। এই ইউনিয়নে বিপ্লবী জনগণ সবসময়েই সোচ্চার থাকে। এই দেশ নয় মাসেই স্বাধীন হয়। আগামী ২৪ সালের সংসদ নির্বাচনে আবারও আওয়ামীলীগের নৌকায় ভোট দিতে আহব্বান জানান তিনি। দেশের কোথাও হত্তা,গুম,খুন,রমনার বটমূলে এখন আর হত্তা হয় না। দেশ ভালো আছে বলে জানান এই শীর্ষ নেতা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর