হরিনাকুণ্ডুতে ডিজিটাল উদ্ভাবনী মেলা উদযাপন উপলক্ষে প্রেস ব্রিফিং

হরিনাকুন্ড (ঝিনাইদহ) থেকে বাচ্চু মিয়া
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২
  • ৯৪ বার পঠিত

 

হরিনাকুণ্ডুতে আগামী ৯ নভেম্বর বুধবার অনুষ্ঠিত হতে যাওয়া ডিজিটাল উদ্ভাবনী মেলা উপলক্ষে উপজেলা নির্বাহী অফিসার সুস্মিতা সাহা প্রেস ব্রিফিং করেন।

আজ মঙ্গলবার বেলা ১১টায় উপজেলা নির্বাহী অফিসারের সম্মেলন কক্ষে সাংবাদিকদের অংশগ্রহণে প্রেস ব্রিফিংকালে ডিজিটাল উদ্ভাবনী মেলা সম্পর্কে বিস্তারিত অবহিত করেন তিনি।

উপজেলা নির্বাহী অফিসার সুস্মিতা সাহা জানান,উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠেয় উদ্ভাবনী মেলায় বিভিন্ন বিষয়ে ৪টি প্যাভিলিয়ন থাকবে।এপ্যাভিলিয়নগুলোতে উদ্ভাবনী উদ্যোগ ও স্টার্টআপ,ডিজিটাল সেবা,হাতের মুঠোয় সেবা (ডিজিটাল সেন্টার,পোস্ট-ই সেন্টার,ই-কমার্স,আর্থিক সেবা প্রদান প্রতিষ্ঠানসমূহ),শিক্ষা,দক্ষতা ও উন্নয়ন এবং কর্ম সংস্থান বিষয়ে উপস্থাপন করা হবে।
মেলার সময় নির্ধারণ করা হয়েছে সকাল ৮টা হতে বিকাল ৩টা পর্যন্ত। মেলায় ডিজিটাল সেবার মানউন্নয়নে নাগরিকদের মূল্যায়ন সম্পর্কে অনলাইনে মতামত গ্রহণের ব্যবস্থা করা হয়েছে।
এছাড়া মেলা শেষে প্রথম,দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী প্রতিষ্ঠানকে পূরুষ্কৃত করা হবে বলে তিনি জানিয়েছেন। মেলায় থাকছে শিক্ষার্থীদের অংশগ্রহণে অনলাইন কুইজ প্রতিযোগিতা। প্রেস ব্রিফিং এ আরও জানানো হয়,সরকারি
-বেসকারি কর্মকর্তা-কর্মচারী,স্থানীয় জনপ্রতিনিধি/নাগরিক প্রতিনিধি,সাংবাদিক,মহিলা সমিতি,শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী মেলায় অংশ গ্রহণ করবে।প্রেস ব্রিফিংকালে উপস্থিত ছিলেন- উপজেলা প্রেসক্লাব এর সভাপতি এম. মাহফুজুর রহমান,সাধারণ সম্পাদক জাফিরুল ইসলাম
,প্রেসক্লাব হরিণাকুণ্ডুর সভাপতি এইচ মাহবুব মিলু,
সাধারণ সম্পাদক মোঃ রাব্বুল হুসাইন দপ্তর সম্পাদক শামসুল আলম লিপু,উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মাহাবুব মোর্শেদ শাহিন,মাহফুজুর রহমান উদয়,শিশির পারভেজ ও হরিণাকুণ্ডু প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক হাবিবুর রহমান রুবেল,সোহরব হোসেন,আশরাফুল ইসলাম,সবুজ শাহারিয়া প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর