হরিনাকুণ্ডুতে নানা আয়োজনে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

হরিনাকুণ্ডু(ঝিনাইদহ)থেকে রাব্বুল হুসাইন
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২
  • ৩৬৪ বার পঠিত

 

ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে নানা আয়োজনে মধ্যে দিয়ে
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর ১০২ তম জন্মদিন
ও জাতীর শিশু দিবস পালিত হয়েছে। সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে সকল শিক্ষা প্রতিষ্ঠান এবং সরকারি, আধা সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি ভবনসমূহে জাতীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে দিবসের সূচনা করা হয়।
বৃহস্পতিবার (১৭ মার্চ) সকালে দিবসটি উদযাপন উপলক্ষে উপজেলা প্রশাসন কতৃক আয়োজিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তব অর্পণ,র‍্যালী,আলোচনা সভা,কেক কাটা,পুরুষ্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় ।
উপজেলা নির্বাহী অফিসার সুস্মিতা সাহা এঁর সভাপতিত্বে মহিলা বিষয়ক কর্মকর্তা মুন্সি ফিরোজা সুলতানার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর হোসাইন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভূমি) সেলিম আহামেদ,পৌর মেয়র ফারুক হোসেন, কৃষি কর্মকর্তা হাফিজ হাসান, ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলাম বাবু মিয়া, শরাফত দৌলা ঝন্টু, মনজুর রাশেদ, বসির উদ্দীন, কামাল হোসেন, আবুল কালাম আজাদ। এছাড়াও আরও উপস্থিত যুব উন্নয়ন কর্মকর্তা বেল্লাল হোসেন, আনসার ভিডিপি কর্মকর্তা রিনা খাতুন, ফায়ার সার্ভিস স্টেশন মাস্টার জামাল হোসেন, প্রেসক্লাব সভাপতি এইচ মাহাবুব মিলু,সহ সভাপতি মুস্তাফিজুর রহমান এলবি লিটন,বিপ্লব হোসেন,যুগ্ম সাধারণ সম্পাদক রাব্বুল হুসাইন, অতিরিক্ত সাধারণ সম্পাদক এম টুকু মাহামুদুর, দপ্তর সম্পাদক সোহরাব হোসেন, রাজন আলী সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী, রাজনৈতিক নেতা-কর্মী, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর