হরিনাকুণ্ডুতে বিশ্ব পানি দিবস পালিত

হরিণাকুণ্ডু (ঝিনাইদহ) থেকে রাব্বুল হুসাইন
  • আপডেট টাইম : সোমবার, ৪ এপ্রিল, ২০২২
  • ১১৭ বার পঠিত

Groundwater-makingthe invisible vIsible এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে বিশ্ব পানি দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসনের এর আয়োজনে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বেলা ১১ টায় উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্তরে এসে শেষ হয়। পরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

ভারপ্রাপ্ত Uno ও সহকারী কমিশনার (ভূমি) সেলিম আহমেদ এঁর সভাপতিত্বে, আলোচনা সভায় বক্তব্য রাখেন,প্যানেল মেয়র সিদ্দিকুর রহমান,ইউপি চেয়ারম্যান কামাল হোসেন,উপজেলা শিক্ষা অফিসার এসএম আব্দুর রহমান, প্রেস ক্লাব সভাপতি এইচ মাহাবুব মিলু,উপজেলা মৎস্য কর্মকর্তা নান্নু রেজা,জনস্বাস্থ্য প্রকৌশলের টেকনিশিয়ান।

এসময় আরও উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান শরাফত দৌলা ঝন্টু,আবুল কালাম আজাদ,বশির উদ্দীন,যুব উন্নয়ন কর্মকর্তা বেল্লাল হোসেন,আমার বাড়ী আমার খামার উপজেলা সমন্ময়কারী মাহফুজুল হক, আনসার ভিডিপি কর্মকর্তা রিনা খাতুন,প্রেসক্লাব যুগ্ম-সাধারণ সম্পাদক রাব্বুল হুসাইনসহ নানা শ্রেণী-পেশার মানুষ। আলোচনা সভায় অতিথিবৃন্দরা বিশ্ব পানি দিবসের গুরুত্ব তুলে ধরেন।

 

সভার সভাপতি সহকারী কমিশনার (ভূমি) সেলিম আহমেদ তার বক্তব্যে বলেন, মানুষ ও প্রকৃতির জন্য পানি এবং উন্নয়নের জন্য পানি’এই সত্যকে উপলব্ধি করতে হবে। পানির গুরুত্ব অনুধাবন করে কর্মপরিকল্পনা প্রণয়ন করে পানির অপচয় রোধ করে তাকে ব্যবহার করারা পাশাপাশি বিকল্প ব্যবস্থা রাখার আহব্বান জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর