হরিনাকুণ্ডুতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

হরিণাকুণ্ডু থেকে বাচ্চু মিয়া
  • আপডেট টাইম : রবিবার, ১২ জুন, ২০২২
  • ২৩৫ বার পঠিত

ঝিনাইদহের হরিনাকুণ্ডুতে দ্রুতগামী মোটরসাইকেল ধাক্কায় মোস্তফা (৬০) নামের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। রবিবার (১২জুন) আনুমানিক সকাল ১০টার দিকে উপজেলার রঘুনাথপুর ইউনিয়নের কাছারি তোলা গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত মোস্তফা ওই গ্রামের মৃত ইজ্জত আলীর ছেলে।

 

এলাকাবাসী সূত্রে জানা গেছে, মোস্তফা তার বাড়ির সামনে পাকা রাস্তার উপর দাড়িয়ে থাকলে,দ্রুতগামী একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দিলে রাস্তার উপর ছিটকে পরে এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাত পায়।

 

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হরিনাকুণ্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন এ ব্যাপারে হরিণাকুণ্ডু স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত মেডিক্যাল সার্জনের সাথে যোগাযোগ করলে তিনি জানান, রুগীকে সকাল ১০.৪৫ মিনিটে ইমার্জেন্সিতে নিয়ে আসলে তাকে প্রাথমিক ভাবে চিকিৎসা দেওয়া হয়। রুগীর মাথার পেছনে ও নাক কান দিয়ে অতিরিক্ত রক্তক্ষরণ দেখা গিয়েছিলো।

 

রুগীর অবস্থা অবনতি হলে আমরা উন্নত চিকিৎসার জন্য তাদেরকে বিশেষ ভাবে পরামর্শ দিয়েছিলাম। আমরা সার্বক্ষণিক রুগীর চিকিৎসার কাজে নিয়োজিত ছিলাম তবে ১১ঃ১০ ঘটকায় তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান বলে জানান ডাঃ খন্দকার বনি আমিনা। হরিণাকুণ্ডু থানার ইন্সপেক্টর তদন্ত রিয়াজুল ইসলাম জানান, এখন পর্যন্ত কোনও মামলা হয়নি। পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর