হরিনাকুণ্ডুতে সড়ক দুর্ঘটনায় নিহত এক,আহত এক

হরিনাকুণ্ডু(ঝিনাইদহ)থেকে রাব্বুল হুসাইন
  • আপডেট টাইম : রবিবার, ২৭ মার্চ, ২০২২
  • ২১৯ বার পঠিত

 

ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলতে মোটরসাইকেল হার্ভেস্টার (গমকাটা গাড়ির) মুখোমুখি সংঘর্ষে কামরুল (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুত্বর আহত হয়েছেন আরও এক জন।

রবিবার (২৭মার্চ) দুপুর ২ টার দিকে উপজেলার কাপাশাটিয়া ইউনিয়নের শাখারীদহ দৌলতপুর হাফেজিয়া মাদ্রাসার সামনে হরিনাকুন্ডু- ঝিনাইদহ সড়কে দুর্ঘটনা ঘটে। নিহত কামরুল হরিনাকুন্ডু পৌরসভার ৬ নং ওয়ার্ডে ক্যানাল
-পাড়া গ্রামে আজিজ হোসেনের ছেলে। আহত সাজেদুল ইসলাম মানু হরিনাকুন্ডু পৌরসভার ৫ নং ওয়ার্ডে মান্দারতলা গ্রামের আব্দুল খালেকের ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, রবিবার দুপুরে মটোরসাইকেল যোগে কামরুল ও সাজেদুল ইসলাম মানু ঝিনাইদহ থেকে হরিনাকুন্ডু যাচ্ছিলো। এসময়,বিপরীত দিক থেকে মাঠ থেকে উঠে আসা হার্ভেস্টার (গমকাটা গাড়ি) সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই কামরুল নামে একজন মারা যায়।

হরিণাকুণ্ডু থানার ইনস্পেক্টর (তদন্ত) রিয়াজুল ইসলাম ঘটনার সত্যতা নিঃশ্চিত করে জানান, আমাদের প্রশাসন কঠোর নজরদারীতে রয়েছে। সড়ক দুর্ঘটনায় একজন ঝিনাইদহের সদর হাসপাতালে যাওয়ার পথেই মৃত্যু বরণ করেন, এবং গুরুত্বর আহত সাজেদুল ইসলাম মানুকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। এ প্রতিবেদন লেখা পর্যন্ত নিহতের পরিবার থেকে এখনো কোনো মামলা করা হয় নি ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর