হরিনাকু্ণ্ডুতে রুপালী সঞ্চয় সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

হরিনাকুন্ডু ঝিনাইদহ থেকে বাচ্চু মিয়া
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০২২
  • ১১১ বার পঠিত

ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার জোড়াদাহ বাজার সংলগ্ন রুপালী সঞ্চয় ঋণদান সমবায় সমিতি লিমিটেড এর প্রধান কার্যালয়ের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। রুপালী সঞ্চয় সমিতির আয়োজনে বৃহস্পতিবার (২০ অক্টোবর) সকাল ১১টায় জোড়াদাহ বাজার সংলগ্ন রুপালী সঞ্চয় ঋণদান সমবায় সমিতি লিমিটেডের ২০২২-২০২৩ অর্থ বছরের বহুমূখী সিদ্ধান্তযুক্ত এই সভায় আলোচনা করা হয়।

 

জানাগেছে,সামাজিক দায়বদ্ধতা ও মানবিক দৃষ্টিকোণ থেকে ২০০৬ সালের রুপালী সঞ্চয় ঋণদান সমবায় সমিতি লিমিটেড নামে এই প্রতিষ্ঠানের যাত্রা শুরু হয়। এই সমবায় সমিতিটি আর্থ সামাজিক উন্নয়নমুলক কর্মকাণ্ড, হতদরিদ্রদের স্বাবলম্বী করে গড়ে তুলা,অসহায়দের মাঝে খাবার বিতরণ, স্কুল পড়ুয়া শিক্ষার্থীদের খেলার উপকরণ, প্রতিবন্ধীদের অর্থ সহায়তাসহ নানা ধরণের সমাজ উন্নয়নমূলক কর্মকাণ্ড করে আসছে।

 

উপজেলার রুপালী সঞ্চয় সমিতির বার্ষিক সাধারণ সভায় সাইদুর রহমান শিতলের সঞ্চালনায় ও ভায়না ইউপি’র সাবেক মেম্বার ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জনকল্যাণ সংস্থার সভাপতি আলতাফ হোসেন এর সভাপতিত্বে বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,১ নং ভায়না ইউনিয়নের চেয়ারম্যান মোঃ নাজমুল হুদা তুষার।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জোড়াদাহ পুলিশ ক্যাম্প ইনচার্জ মোঃ রবিউল ইসলাম,উপজেলা সমবায় কর্মকর্তার প্রতিনিধি হিসেবে সহকারী পরিদর্শক হায়দার আলী,জনপ্রতিনিধি,ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক, রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেত্রীবৃন্দ,বাকচুয়া মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বসির আলী, সমিতির সদস্য সহ আরও অনেকেই।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর