৬০ বছরের বৃদ্ধের সাথে ২০ বছরের তরুণীর অসম প্রেম

কে এম শাহীন রেজা, কুষ্টিয়া জেলা প্রতিনিধি ॥
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ মে, ২০২৩
  • ৬৩ বার পঠিত

 

কুষ্টিয়া কুমারখালী উপজেলায় ৬০ বছরের বৃদ্ধ কেসমত আলীর সাথে ২০ বছরের তরুনী আয়েশা খাতুনের অসম প্রেম। সুত্রে জানা যায়, কেসমত আলী ২০২০ সাল থেকে নানা রকম প্রলোভন দেখিয়ে প্রেমের ফাঁদে ফেলে এবং সেই প্রেম রুপ নেয় প্রনয়ে। তবে দুই বছরের মধ্যে প্রেমের আবেগ কেটে যায়। বন্ধ করে দেয় বৃদ্ধ প্রেমিকের সাথে সব ধরনের যোগাযোগ। ফলে বৃদ্ধ প্রেমিক তাদের প্রেমের কথা প্রকাশ করে দেয় এলাকাবাসীর কাছে। এতে বিপাকে পড়ে তরুনী। প্রেমিক বৃদ্ধের নামে কুমারখালী থানায় অভিযোগও দিয়েছে তরুনী। প্রেমিকা আয়েশা বলে কিসমতকে আমি আবেগে ভালোবেসেছিলাম। এখন নিজের ভুল বুঝতে পারছি। তাই তার সাথে ব্রেকাপ করার চেষ্টা করছি কিন্তু কেসমত তাকে থ্রেড দিচ্ছে।
অপর দিকে প্রেমিক কেসমত আলী একবার বলে আমি ওই মেয়েকে চিনি না। আরেক বার বলছে আমি টাকা দিয়েছিলাম তাই হয়তো এইসব বলে বেড়াচ্ছে। প্রেমিক কেসমত আরো বলেন, আমি ওই মেয়েকে ১ লাখ ৩ হাজার টাকা দিয়েছিলাম এখন আমি ফেরত চাই এবং এটার বিচার চাই। মেয়েটি বিচারের দাবিতে বিভিন্ন মিডিয়াতে ফলাও আকারো বক্তব্য দিয়ে যাচ্ছেন। যে কারনে তাদেরকে নিয়ে কুষ্টিয়া জেলা জুড়ে আলোচনা ও সমালোচনার ঝড় বইছে।
এ বিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, আমি মেয়েটির লিখিত অভিযোগ পেয়ে আমরা মাঠে নেমে তদন্ত চালিয়ে যাচ্ছি খুব দ্রুতই এর আসল রহস্য উদঘাটন করতে পারবো।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর