Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ৪ সেপ্টেম্বর, ২০২০
  • ১০৫ বার পঠিত

আলমডাঙ্গার প্রাগপুরের পূর্বশত্রুতার জের ধরের মারামারী ; থানায় মামলা
আলমডাঙ্গায় পূর্ব শত্রুতার জের ধরে এক জনকে রক্তাক্ত জখম করেছেন প্রতিবেশীরা। এ ব্যাপারের আহত জামাল বাদশা থানায় বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, আলমডাঙ্গার প্রাগপুর গ্রামের নিয়াজ উদ্দিনের ছেলে জামাল বাদশার সাথে দীর্ঘদিন ধরে পারিবারিক কলাহল চলছে। সেই সূত্র ধরে গত ৩১ আগস্ট সন্ধ্যার সময় জামাল বাদশার সাথে হাসেম আলীর ছেলে সাদ্দাম হোসেনের রাস্তার উপর কথা কাটাকাটি হয়।

এক পর্যায় সাদ্দান হোসেন ও তার চাচাতো ভাই জুলহাস তাকে হুমকি দিয়ে বলেন, এখান থেকে চলে যা তা না হয়ে মেরে তাড়ানো হবে। এর প্রতিবাদ করলে সাদ্দাম ও জুলহাস জামাল উ্িদ্দনকে মারধর করে। পরে জালাম উদ্দিন দৌড়ে বাড়ি পৌঁছালে সাদ্দামসহ তার পরিবারের সদস্যরা রড, দেশীয় অস্ত্র নিয়ে জামাল উদ্দিনের বাড়িতে হামলা করে। বাড়ি ভাংচুর সহ জামাল ও তার মাকে মারধর করে।

এ ব্যাপারের জামাল উদ্দিন বাদী হয়ে আলমডাঙ্গা থানায় সাদ্দাম, হাসেম উদ্দিন, জুলহাস, আবেদ, রশিদুল, তুহিন, সাইদুলসহ সাত জনের নাম উল্লেখ্য করে অভিযোগ দায়ের করে।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে দুই পরিবারের মধ্যে একটি শত্রুতা চলে আসছে। এর মধ্যে বেশ কয়েকবার বাকবিতণ্ডা দেখা দিয়েছে। সেই শত্রুতার জের ধরে দুই পরিবারের মধ্যে মারামারীর ঘটনা ঘটে।

গত ৩১ আগস্ট সন্ধ্যার আগে জামাল সাদ্দামের সামনে নিজ মোটর সাইকেলে জোরে চালালে পাশের দোকানের মানুষ নিষেধ করলের জামাল বলেন যার বাপের আছে সেই তো চালাবে। এমন কথা বললে সাদ্দাম বলেল কথা ভালো ভাবে বল। এক কথা দুই কথা তাদের মধ্যে হাতাহাতি শুরু হয়। আহত জামাল ও তার মাকে উদ্ধার করে হারদী হাসপাতালে ভর্তি করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর