করোনা দুর্যোগে হকারদের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন রংপুর জেলা পুলিশ সুপার।

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট টাইম : রবিবার, ৫ জুলাই, ২০২০
  • ৩২৬ বার পঠিত

রবিবার (৫ জুলাই) দুপুরে রংপুর প্রেসক্লাব মার্কেটে দেশে চলমান করোনা দুর্যোগে হকারদের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে রংপুর জেলা পুলিশের অভিভাবক বাংলাদেশ পুলিশের আইকন, পুলিশ সুপার জনাব বিপ্লব কুমার সরকার, বিপিএম-বার, পিপিএম, পুলিশ সুপার, রংপুর মহোদয়।

এসময় পুলিশ সুপার রংপুর মহোদয় বলেন করোনাভাইরাসের ভয়াবহ পরিস্থিতির মধ্যেও মাঠে থেকে যথাসময়ে সঠিক সংবাদটি মানুষের কাছে পৌঁছে দিয়ে জনসচেতনতার কাজটি করে যাচ্ছে সংবাদপত্র শিল্পে জড়িত কর্মীবাহিনী। জীবনের ঝুঁকি নিয়ে বাড়ি বাড়ি গিয়ে সংবাদপত্র পৌঁছে দিচ্ছেন পত্রিকার হকাররা।সংবাদপত্রের হকাররা সেই পত্রিকা জীবনের ঝুঁকি নিয়ে মানুষের ঘরে ঘরে পৌঁছে দিচ্ছেন। তাই এই দুর্দিনে তাঁদের খবর আমাদের রাখতে হবে। রংপুর জেলা পুলিশ সেই প্রক্রিয়া নিয়েই কাজ করে যাচ্ছে।

তিনি আরও জানান, দেশে চলমান করোনা দুর্যোগে হকারদের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে ১০০ শত পরিবারকে খাদ্য সামগ্রী দিয়েছে রংপুর জেলা পুলিশ। স্থানীয় সংবাদকর্মীদের মাধ্যমে উপজেলা জুড়ে যেসব হকার রয়েছেন তাদের একত্রিত করে স্বাস্থ্য সুরক্ষার সরঞ্জামসহ কিছু খাদ্য সামগ্রী প্রদান করা হয়। রংপুর জেলা পুলিশের পক্ষে এ সহযোগিতা অব্যাহত থাকবে।

এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর) জনাব আনোয়ার হোসেন, রংপুর এবং কমিউনিটি পুলিশিং, রংপুর জেলা সমন্বয় কমিটির সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর