হরিণাকুণ্ডুতে ধানক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০
  • ১২৪৬ বার পঠিত

হরিণাকুণ্ডুতে ধানক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার


হরিনাকুণ্ডু থেকে মো: রাব্বুল হাসান,
ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে ধানক্ষেত থেকে আলামিন (২৭) নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে তাকে অন্য কোথাও শ্বাসরোধ করে হত্যা করে তার লাশ ধানক্ষেতে ফেলে রাখা হয়েছিল। নিহত আলামিন উপজেলার ভবানিপুর গ্রামের শফিউদ্দিনের ছেলে।

বৃহস্পতিবার সকালে উপজেলার তাহেরহুদা গ্রামের দোয়ারপাড় মাঠের ধানক্ষেত থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। পরকিয়া সম্পর্কের জেরে এ ঘটনা ঘটতে পারে বলে ধারণা করছে পুলিশ ও এলাকাবাসী। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য পাশ^বর্তি আদর্শ আন্দুলিয়া গ্রামের প্রবাসী হাসিবুল ইসলামের স্ত্রী চম্পা খাতুনকে (৩০) আটক করেছে পুলিশ।


পুলিশ ও স্থানীয়রা জানায়, পাশ^বর্তি আদর্শ আন্দুলিয়া গ্রামের মালয়েশিয়া প্রবাসী হাসিবুলের পানবরজে দিনমজুরের কাজ করার সুবাদে তার স্ত্রী চম্পা খাতুনের সাথে নিহত আলামিনের পরিচয় হয়। পরিচয়ের সুত্র ধরে তারা পরকিয়া সম্পর্কে জড়িয়ে পড়ে। প্রায়ই আলামিন হাসিবুলের বাড়িতে আশা-যাওয়া করত। এনিয়ে হাসিবুলের পরিবারে মাঝে মাঝেই গোলযোগ হতো।
এদিকে নিহত আলামিনের মা ফিরোজা খাতুন বলেন, বুধবার রাত ৯ টার দিকে তার ছেলেকে ফোনে ডেকে নিয়ে যায় হাসিবুলের বাড়ির লোকজন। পরে রাত ১১ টার দিকে হাসিবুলের শশুর ও শ্যালক তাদের বাড়িতে গিয়ে জানায়, আলামিনকে গ্রামের লোকজন তাড়া করেছে। সে তাহেরহুদা গ্রামের দিকে দৌড়ে পালিয়েছে। এখন তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। ওরাই তাকে হত্যা করে তার লাশ ধানক্ষেতে ফেলে রেখেছে বলেও তিনি অভিযোগ করেন।


এবিষয়ে সহকারি পুলিশ সুপার ( শৈলকুপা সার্কেল ) আরিফুল ইসলাম বলেন, পরকিয়া সম্পর্কের কারনে এ হত্যাকান্ডের ঘটনা ঘটতে পারে। এঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য এক নারীকে আটক করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে অন্য কোথাও শ্বাসরোধ করে হত্যা করে লাশ ধানক্ষেতে ফেলে রাখা হয়েছে। অথবা ওই ধানক্ষেতের পানিতে মুখ চেপে ধরে তাকে হত্যা করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে পেলে কিভাবে হত্যা করা হয়েছে তা জানা যাবে

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর