গাইবান্ধায় আধা মণ গাঁজা ও প্রাইভেটকারসহ আটক-৩

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ১৪ ডিসেম্বর, ২০১৯
  • ১৪৮ বার পঠিত

 

গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার জুমারবাড়ী বাজিত নগর থেকে আধা মণ গাঁজা ও গাঁজা বহনকারী একটি প্রাইভেট কারসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। ১২ ডিসেম্বর বৃহস্পতিবার সকালে সাঘাটা উপজেলার জুমারবাড়ী-সোনাতলা পাকা সড়কের বাজিত নগর এলাকা থেকে তাদের আটক করা হয় ।
আটককৃতরা হলেন, সাঘাটা থানার মামুদপুর গ্রামের নজির হোসেন বেপারির ছেলে মঞ্জুরুল ইসলাম (৫০) , বগুড়া জেলার ধুনট থানার শিয়ালী গ্রামের জহুরুল ইসলামের ছেলে কপিল উদ্দিন (২৮) ও একই জেলার শাহজাদপুর উপজেলার বেতগাড়ী গ্রামের নজরুল ইসলামের ছেলে সিজু মিয়া (২৯)।

সাঘাটা থানার এসআই শাহাদত হোসেন সাংবাদিকদের জানান, বগুড়া জেলার সোনাতলা হয়ে সাঘাটার জুমারবাড়ী ইউনিয়নের বিভিন্ন গ্রামে মাদক সেল করে একটি চক্র । দীর্ঘদিন থেকে তারা পুলিশের চোখ ফাকি দিয়ে এই কাজ করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সাঘাটা উপজেলার জুমারবাড়ী-সোনাতলা পাকা সড়কের বাজিত নগর এলাকা অভিযান চালিয়ে গাঁজা বহনকারী একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো :ক ০৩- ৭২৩২) সহ তাদের আটক করা হয় । এসময় তাদের সাথে থাকা সুজন ওরফে বেজী পালিয়ে যায় । আটককৃতরা দীর্ঘদিন থেকে সিএনজি অটোরিক্সা ও প্রাইভেট কারসহ বিভিন্ন যানবাহন ভাড়া নিয়ে মাদকের ব্যবসা করে আসছে ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর