আলোচনার শীর্ষে চেয়ারম্যান পদপ্রার্থী সেরেগুল ইসলাম

হরিণাকুণ্ডু (ঝিনাইদহ)থেকে রাব্বুল হুসাইন
  • আপডেট টাইম : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৫৫ বার পঠিত

ঝিনাইদহ জেলার হরিণাকুণ্ডু উপজেলার ৪ নং দৌলতপুর ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের স্থানীয় বাসিন্দা,মৃত্যু আব্দুল আজিজ মাষ্টারের ছেলে মো:সেরেগুল ইসলাম (ইউপি) চেয়ারম্যান প্রার্থী হিসেবে আলোচনা শীর্ষে,নির্বাচনে চেয়ারম্যান প্রত্যাশী সাবেক ছাত্রনেতা ও থানা যুবলীগের প্রচার সম্পাদক,বর্তমান ইউনিয়ন আ,লীগের সাধারণ সম্পাদক সেরেগুল ইসলাম,গত উপ- নির্বাচনের পর থেকে একাধারে এলাকায় জনসংযোগ চালিয়ে যাচ্ছেন।

সরজমিনে চেয়ারম্যান পদপ্রার্থী মোঃসেরেগুল ইসলামের বিষয়ে খোঁজ নিলে জানা যায়, দীর্ঘদিন থেকে অত্র এলাকায় সাধারণ মানুষের স্বার্থে উন্নয়ন মূলক কাজের সাথে জড়িত রয়েছেন।অনেক সময় নিজের সামর্থ্য অনুযায়ী গরিব দুঃখী মানুষের পাশে দাঁড়িয়েছেন। স্থানীয় তরুণ প্রজন্মের জনগণ তাকে আবারও সব সময় কাছে পাবার জন্য এমন একজন জনবান্ধবকে ইউপি চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।

চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ সেরেগুল ইসলাম বলেন,আমি বঙ্গবন্ধুর আর্দশে আদর্শিত হয়ে আওয়ামীলীগ করি। আর আওয়ামীলীগ হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যহত রাখতে মাঠে কাজ করে যাচ্ছি। এলাকাবাসী চাইলে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হব।এলাকাবাসীর পাশে এখনও আছি ভবিষ্যৎ ও পাশে থাকব।

এলাকাবাসীর উদ্দেশ্যে করে বলেন- আমার দেয়া প্রতিশ্রুতি পালন করবই ও অন্যান্য ইউনিয়ন থেকে পিছিয়ে পড়া ৪নং দৌলতপুর ইউনিয়নকে একটি আধুনিক ডিজিটাল মডেল ইউনিয়নে রুপান্তর করতে সবার কাছেই সহযোগিতা,দোয়া এবং ভোট চাই। আমি আশাবাদী জননেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দলীয় মনোনয়ন দিবেন আর জনগণ সেই সম্মান রক্ষায় আমাকে বিপুল ভোটে নির্বাচিত করবেন।

তিনি আরও বলেন, করোনার এই ত্রুান্তিকালে, আমি নিজের জীবনের কথা ভাবিনি, ভেবেছি অসহায় মানুষের কথা। ছুটে গিয়েছি তাদের কাছে এবং সমাধান করেছি নানা ধরনের সমস্যা। গ্রামের পাড়ায় পাড়ায় নিজ নিজ উদ্যোগে হাজার হাজার পরিবারকে অর্থসহ খাদ্য সামগ্রী বিতরণ করেছি। এছাড়াও সাবান, হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করেছি। বিপদে-আপদে সবসময় অভিভাবকের মতো অসহায় মানুষের পাশে থেকেছি।
স্থানীয় সূত্রে জানা গেছে আ,লীগ পরিবারের সন্তান মোঃ সেরেগুল ইসলাম,বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক।

ওয়ার্ড আ,লীগের সভাপতি আজিজুল ইসলাম নামে এক বাসিন্দা বলেন, আমাদের প্রিয় একজন মানুষ সেরেগুল ইসলাম, তার দ্বারা সমাজের মানুষের উপকার হয়েছে আর হচ্ছে প্রতিনিয়ত। সে দিন- রাত মানুষের সেবায় নিয়োজিত থাকে,কারও উপকার না করলেও ক্ষতি করে নাই। আমাদের সাধারণ মানুষের দ্বাবী আমরা চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর