উলিপুরে,তেতুলতলা ক্রীড়া সংঘ কতৃক আয়োজিত নাইট ক্রিকেট টুর্নামেন্টে -২০২১ইং

নয়ন দাস, কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১
  • ৩১৫ বার পঠিত

 

উলিপুরে উপজেলার পৌরসভার ৭নং ওয়ার্ডের তেতুলতলা ক্রীড়া সংঘ কতৃক আয়োজিত নাইট ক্রিকেট টুর্নামেন্টে -২০২১ইং নাইট ক্রিকেট টুনার্মেন্ট এর ২য় সেমিফাইনাল শুরু হয়েছে।

আজ ৮ই ডিসেম্বর মঙ্গলবার রাতে সেমিফাইনালে মুখোমুখি হয়েছে,গুনাইগাছ টাইগার্স স্পোর্টিং ক্লাব বনাম তবকপুর সাইনবোর্ড শুকতারা স্পোর্টিং ক্লাব।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মোঃ সোহরাব আলী (মোল্লা), যুব ও ক্রীড়া সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ উলিপুর উপজেলা শাখা। সাবেক সাধারণ সম্পাদক উলিপুর উপজেলা ছাত্রলীগ, সাধারন সম্পাদক উপজেলা ক্রীড়া সংস্থা উলিপুর কুড়িগ্রাম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মহিলা কাউন্সিলার মোছাঃ কেয়া আক্তার,আরো উপস্থিত ছিলেন,উলিপুর উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক প্রনয় সরকার প্রীতম,প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে রেখে বলেন,খেলা শুধু খেলা নয়,যুব সমাজকে উদ্ধুব্ধ করতে এই নিয়মিত খেলার আয়োজন নিয়মিত হওয়া প্রয়োজন।
কারণ একটি দেশকে এগিয়ে নিতে যুব সমাজের ভুমিকা অগ্রগন্য। সমাজকে মাদকসহ সকল অপরাধ থেকে মুক্ত রাখতে যুব সমাজকে অবসরকালিন সময়ের ক্রীড়ার দিকে আগ্রহী করতে হবে। আমি আপনাদের পাশে থাকবো এসব ভাল উদ্যোগে। তিনি আরো বলেন, করোনাকালিন সময়সহ গত এক বছরে আমি সমাজিক সংগঠন উলিপুর উপজেলা ক্রীড়া সংস্থা নানা উদ্যোগ আমার নজরে পড়েছে। আমি নিজে এই বিষয়ে অত্যন্ত আনন্দিত এসব সংগঠনের মধ্যে দিয়ে আজকের তরুণরা দেশ সেবার কাজটি করছে। আমরা যেই কাজ বিদেশে থেকে চেষ্টা করছি।আলোচনা শেষে অতিথিবৃন্দ আনুষ্ঠানিক ভাবে খেলার উদ্বোধন করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর