উলিপুরে জমি সংক্রান্ত জের ধরে ১ জনকে পিটিয়ে হত্যার অভিযোগ

নয়ন দাস,কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : সোমবার, ১০ জুন, ২০২৪
  • ৭ বার পঠিত

 

 

 

 

কুড়িগ্রামের উলিপুরে ধরলা নদীর চরে জমি সংক্রান্ত জের ধরে মোক্তব আলী (৪৫) নামে একজনকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় উলিপুর থানার ওসি ঘনটাস্থল পরিদর্শন করছেন। জানা গেছে রবিবার ০৯ জুন ২০২৪ ইং তারিখে আনুমানিক সকাল ১১.০০ ঘটিকায় উলিপুর উপজেলার বেগমগঞ্জ ইউনিয়নের ০৪ নং ওয়ার্ডের আক্কেল মামুদ গ্রামের নতুন ব্যাপারী পাড়া চর গ্রামে পিটিয়ে হত্যা কান্ডের ঘটনাটি ঘটেছে।

প্রত্যক্ষদর্সীরা জানান আক্কেল মামুদ গ্রামের নতুন ব্যাপারী পাড়া চর গ্রামের মছর আলীর পুত্র মোক্তব আলী (৪৫), একই গ্রামের মৃত-ডাক্তার খয়বর আলীর পুত্র হামিদ আলী (৫৫) দোকানদারগংদের সাথে দীর্ঘদিন থেকে জমি জমা নিয়ে বিরোধ চলে আসছিল। এ ঘটনার জের ধরে উভয়ের মধ্যে কথা কাটা কাটি হলে মোক্তব আলী (৪৫) নামের একজন কে পিটিয়ে হত্যা করা হয় বলে অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে বেগমগঞ্জ ইউনিয়নের ০৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য শফিকুল ইসলাম জানান যে, উভয়ের মধ্যে জমি জমা নিয়ে বিরোধ চলছিল। ঘটনাটিকে কেন্দ্র করে এ হত্যা কান্ডের ঘটনা ঘটে।

এ ব্যাপারে উলিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) এ প্রতিবেদককে জানান বিষয়টি আমি অবগত হয়েছি এবং ঘটনাস্থলে তদন্ত কার্যক্রম চলছে। তদন্তের পর দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর