উলিপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সাজুর জনপ্রিয়তায় এগিয়ে

নয়ন দাস,কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : শনিবার, ১৮ মে, ২০২৪
  • ১৫ বার পঠিত

 

 

 

 

উলিপুরে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে সাজ্জাদুর রহমান তালুকদার( সাজু) কে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় উলিপুর উপজেলা বাসী। উলিপুর উপজেলার একটি পৌরসভা ও ১৩ টি ইউনিয়নের হাট বাজার ও বিভিন্ন ওয়ার্ডে একাধিক সাধারণ লোকজনের সাথে কথা বলে জানা যায়, দীর্ঘদিনের প্রত্যাশা সাজুকে এবার উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায় জনগণ । সাজ্জাদুর রহমান তালুকদার সাজু একজন সৎ নিঃস্বার্থ কর্মী উপজেলা বাসির প্রায় চেনা মুখ । সাধারণ মানুষের আপদে বিপদে সব সময় পাশে থাকেন সাধারণ জনগণের সাথে উঠা বসা তার জেন নেশা ।

তিনি বিগত কয়েক নির্বাচনে পরাজিত হলেও ভোটারদের কাছে পরাজিত হননি ।তিনি কখনো দূর্নীতিকে প্রশ্রয় দেয় না। বারবার মানুষ সাজুকে ভোট প্রদান করেন কিন্তু অপশক্তির কাছে হেরে যান তিনি ।কেউ কখনো অনিয়ম করলে তিনি প্রতিবাদ করতেন, সব সময় তৃনমুল পর্যায়ে মানুষদের পক্ষে কথা বলেন । তাই এবার সাধারণ ভোটারগন সাজুর পক্ষে সাধারণ ভোটারদের মাঝে পথে-ঘাটে হাটবাজারে গণজোয়ার সৃষ্টি হয়েছে। উলিপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান সাজ্জাদুর রহমান তালুকদার সাজু একজন ভালো মনের মানুষ । তিনি সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আমজাদ হোসেন তালুকদারের পুত্র নিজ বাসস্থান উলিপুর মধ্যবাজার। তিনি শনিবার তবকপুর ইউনিয়নে নির্বাচনী প্রচারণার সময় বিভিন্ন শ্রেনী পেশার মানুষ হাততালি দিয়ে তাদের সমর্থন জানান।

পৌরসভার অটো চালক শহিদুল ইসলাম জানান তিনি আমাদের মত গরীব অসহায় মানুষের দুঃখ বুঝেন। বিপদে আপদে সব সময় পাশে থাকেন এবার আমরা তাকে উপজেলার চেয়ারম্যান হিসেবে দেখতে চাই। চেয়ারম্যান প্রার্থী সাজু মিয়া গণ সংযোগে আগামী ২১ মে মঙ্গলবার আনারস মার্কায় ভোট ও সমর্থন চেয়ে উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করার আহবান জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর