কলকাতার সাংবাদিকদের সঙ্গে কুষ্টিয়া প্রেসক্লাব (কেপিসি’র) মতবিনিময়

কে,এম শাহিন রেজা, কুষ্টিয়া জেলা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩
  • ৫০ বার পঠিত

 

 

কলকাতা প্রেস ক্লাবের সভাপতির নেতৃত্বে ১৮ সদস্যদের একটি প্রতিনিধি দল মতবিনিময় করেছেন কুষ্টিয়ার সাংবাদিকদের সঙ্গে। শুক্রবার সন্ধ্যা ৬ টায় কুষ্টিয়া প্রেস ক্লাবের কাঙাল হরিনাথ মিলনায়তনে কুষ্টিয়া প্রেস ক্লাব (কেপিসি) ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার আয়োজনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে কলকাতা প্রেসক্লাবের সভাপতি স্নেহাশিস সুর, আনন্দ বাজার পত্রিকার প্রাক্তন চীফ রিপোর্টার দেবদ্যূৎ ঘোষ, বাংলা ওয়ার্ল্ড ওয়াইডের আহবায়ক সৌম্যব্রত দাস, কলকাতা সুপ্রিম কোর্টের সাবেক বিচারপতি অশোক কুমার গাঙুলী সহ আরো অনেকে।
এ সময় উপস্থিত ছিলেন বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ সভাপতি আফরোজা আক্তার ডিউ, কুষ্টিয়া প্রেস ক্লাব ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব, সাধারণ সম্পাদক সোহেল রানা, সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সাধারণ সম্পাদক মাহমুদ হাসান, কুষ্টিয়া প্রেসক্লাবের সহ সভাপতি মিলন উল্লাহ, শেখ হাসান বেলাল, যুগ্ম সম্পাদক আখতারুজ্জামান মৃধা পলাশ, সাংগঠনিক সম্পাদক ফিরোজ কায়সার, কোষাধ্যক্ষ ইসমাইল হোসেন, দপ্তর সম্পাদক এস এম ওয়ালিদুজ্জামান শুভ, প্রচার ও প্রকাশনা সম্পাদক এইচ এম বেলাল, তথ্য ও গবেষণা সম্পাদক হাফিজুর রহমান জীবন, ধর্মীয় সম্পাদক সাইফ উদ্দীন আল আজাদ, নির্বাহী সদস্য জাহিদুজ্জামান ও কে এম শাহীন রেজা, সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার কোষাধ্যক্ষ ইমরান হাসান পাপ্পু, সেলিম রেজা বাচ্চু, সদস্য নাসির উদ্দিন, হীরা রেজা, জুয়েল রানা সহ দুই বাংলার প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার গণমাধ্যমকর্মীরা।

মতবিনিময়কালে সাংবাদিকরা দুই দেশের সৌহার্দ্যপূর্ন সম্পর্ক জোরদার করার তাগিদ দেন। দুই দেশের সংবাদকর্মী ও সাংস্কৃতিক কর্মীদের মধ্যে যোগাযোগ বাড়ানোর কথা বলেন তারা। এসময় এক পক্ষ অপর পক্ষকে তাদের দেশে আসার আমন্ত্রণ জানান। ভারতের এই প্রতিনিধি দলটি কুষ্টিয়ার শিলাইদহ কুঠিবাড়ি, লালন সাঁইয়ের আখড়াবাড়ি, কাঙাল হরিনাথ স্মৃতি জাদুঘরসহ বিভিন্ন ঐতিহাসিক স্থান ঘুরে দেখেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর