কাউনিয়ায় শিশুকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

নিজস্ব প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০২২
  • ১৫৯ বার পঠিত

 

রংপুর জেলার কাউনিয়ায় উপজেলায় ছয় বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে সোহরাব আলী (৪৫) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।
বুধবার (৯ মার্চ) বিকালের দিকে আসামী সোহরাব কে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন কাউনিয়া থানার উপপরিদর্শক (এসআই)সাজু মিয়া। পুলিশ ও স্থানীয় সূত্রে, গ্রেফতারকৃত আসামী সোহরাব আলী উপজেলার বালাপাড়া ইউনিয়নের চরঢুসমারা গ্রামের মৃত সাহাব উদ্দিনের ছেলে। শিশুটি সোহরাব আলীর প্রতিবেশী হওয়ার পরিবারটির সঙ্গে তাঁর ছিল সুসম্পর্ক। ঘটনার দিন দুপুরের পড়ে শিশুটির মা পাশের বাড়িতে কাথা সেলাই করতে যায়। এই সুযোগে শিশুটিকে বাড়িতে একা পেয়ে মোবাইলে ভিডিও দেখানোর প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে পালিয়ে যায় সোহরাব। পড়ে শিশুটির মা বাড়িতে এসে দেখতে পান, রক্তপাতে অসুস্থ হয়ে পড়েছে শিশুটি। তখন পরিবারের লোকজন তাকে দ্রুত কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করেন। পরে ঘটনাটি জানাজানি হলে গত মঙ্গলবার (৮,মার্চ) রাতে শিশুটির বাবা বাদী হয়ে কাউনিয়া থানায় অভিযোগ দায়ের করেন। কাউনিয়া থানা পুলিশ অভিযোগ পেয়ে রাতেই দ্রুত লম্পট ধর্ষক সোহরাবকে গ্রেপ্তার করে।
কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাসুমুর রহমান বলেন, গত শনিবার রাতে শিশুটির বাবা রাজারহাট থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের সত্যতা নিশ্চিত হয়ে রাতেই শিশুটির বাবা-মাকে থানায় ডেকে এনে মামলা দায়ের করেন। এ ঘটনায় রাতেই অভিযুক্ত ধর্ষক সোহরাব আলীকে গ্রেফতার করে কাউনিয়া থানা পুলিশ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর