কুড়িগ্রামের ফুলবাড়িতে উপজেলা পরিষদ নির্বাচনে বিজয় হলেন যারা 

নয়ন দাস,কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ৩১ মে, ২০২৪
  • ১৪ বার পঠিত

 

 

 

কুড়িগ্রামের ফুলবাড়িতে ২ হাজার ৮১ ভোটের ব্যবধানে উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হলেন শিমুল বাড়ী ইউনিয়ন  আওয়ামী লীগের সভাপতি এজহার আলী । ভাইস চেয়ারম্যান পদে মেহেদী হাসান  ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে শামীমা আক্তার (পারুল) নির্বাচিত হয়েছেন।

বুধুবার (২৯ মে) সকাল ৮টায় ভোট গ্রহণ শুরু হয়ে বিকাল ৪ টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহণ চলে।

উপজেলার ৬ টি ইউনিয়ন ৫২ টি কেন্দ্রের কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই, অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠুভাবে এবং আইন-শৃঙ্খলা বাহিনীর কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচন।

 

এতে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর চেয়ে ২ হাজার ৮১ ভোট বেশি পেয়ে বেসরকারি ভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন এজাহার আলী। তিনি (ঘোড়া) প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ২৭ হাজার ৬২৭। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম রব্বানী সরকার (মোটরসাইকেল) প্রতীক পেয়েছেন ২৫ হাজার ৬৪২ ভোট। ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন সাবেক ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান । তিনি (উড়োজাহাজ) প্রতীক নিয়ে পেয়েছেন ৪৫ হাজার ২৫২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী  উওম কুমার মোহন্ত (টিউবওয়েল) প্রতীক পেয়েছেন ২৪ হাজার ২৬৮ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন, উপজেলা মহিলা যুবলীগের সভাপতি  শামীম আক্তার (পারুল)। তিনি কলস প্রতীক নিয়ে পেয়েছেন ২৫ হাজার ৬৩১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী লুনা শেখ (ফুটবল) প্রতীক ২২ হাজার ১৫২ ভোট পেয়েছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর