কুষ্টিয়ায় নিখোঁজ শিশুর মরদেহ দু’দিন পর মিলল বিলে

কে এম শাহীন রেজা, কুষ্টিয়া জেলা প্রতিনিধি ॥
  • আপডেট টাইম : শুক্রবার, ১৪ জুন, ২০২৪
  • ১৬ বার পঠিত

 

 

 

 

কুষ্টিয়ার কুমারখালীতে আড়াই মাস বয়সী এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শিশুটি গত সোমবার রাতে মা ও নানির সঙ্গে শুয়ে থাকা অবস্থায় নিখোঁজ হয়। রাতের খাবারের পর তার মায়ের সঙ্গে ছেলে ইসরাফিলকে নিয়ে ঘুমিয়ে পড়েন তিনি। রাত ১০টার দিকে হঠাৎ ঘুম ভেঙে দেখতে পান তার পাশে ইসরাফিল নেই। রহস্যজনক এ ঘটনায় শিশুটির বাবা জিয়ার রহমান কুমারখালী থানায় অজ্ঞাত কয়েকজনকে আসামি করে মামলা করেছেন। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকিবুল ইসলাম জানান, বুধবার বিকেলে উপজেলার বাগুলাট ইউনিয়নের আদাবাড়িয়ার মাঠের বিল থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করা হয়।
স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার ইসরাফিলকে সঙ্গে নিয়ে বাবার বাড়ি উপজেলার বাগুলাট ইউনিয়নের আদাবাড়িয়া গ্রামে বেড়াতে আসেন তার মা। রাতের খাবারের পর তার মায়ের সঙ্গে ছেলে ইসরাফিলকে নিয়ে ঘুমিয়ে পড়েন তিনি। রাত ১০টার দিকে হঠাৎ ঘুম ভেঙে দেখতে পান পাশে ইসরাফিল নেই। দরজায় খিল না দিয়েই ঘুমিয়েছিলেন তারা। তাৎক্ষণিক বাড়ির সবাই আশপাশে খোঁজাখুঁজি করেও ইসরাফিলের সন্ধান পাননি। পরে সকালে থানায় জানানো হয়। বুধবার বিকেলে মাঠের বিল মাঠ থেকে শিশুর মরদেহ উদ্ধার করে পুলিশ।
কুমারখালি থানার ওসি আকিবুল ইসলাম বলেন, শিশুটির মৃত্যু রহস্যজনক। রাত ১০টার দিকে মা ও নানির পাশ থেকে শিশুটি নিখোঁজ হয়ে গেল। এই ঘটনা খুবই অস্বাভাবিক। ময়নাতদন্তের জন্য তার মরদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর