কুষ্টিয়ায় নৌকার প্রার্থীর সাথে আপোষ স্বতন্ত্র প্রার্থীর

কে এম শাহীন রেজা, কুষ্টিয়া জেলা প্রতিনিধি।।
  • আপডেট টাইম : সোমবার, ২৯ নভেম্বর, ২০২১
  • ৫০২ বার পঠিত

 

কুষ্টিয়ার খোকসা বেতবাড়িয়া ইউনিয়নের নৌকার প্রার্থী ও বর্তমান চেয়ারম্যানের সাথে স্বতন্ত্র প্রার্থীর সমঝোতা বৈঠকের পর মনোনয়ন প্রত্যাহারের সিদ্ধান্ত নিয়েছেন স্বতন্ত্র প্রার্থী। শুক্রবার স্থানীয়ভাবে দু” পক্ষ বসে এই সিদ্ধান্ত নিয়েছেন বলে জানা গেছে। এদিকে ফেসবুকে নৌকার প্রার্থীর সমর্থকরা পোস্ট দিয়েছেন বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হলেন নৌকার প্রার্থী।

জানা যায়, আগামী ২৬ ডিসেম্বর খোকসা ইউনিয়ন পরিষদের নির্বাচনকে কেন্দ্র করে নৌকার প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান বাবুল আক্তারের সাথে স্বতন্ত্র প্রার্থী নূরুল আজম খান জমি বিরোধে জড়িয়ে পরেন। বৃহস্পতিবার রাতে এ নিয়ে দুই পক্ষের মুখোমুখি সংঘর্ষে হতাহতের ঘটনা না ঘটলেও কয়েকটি মোটর সাইকেল ভাংচুরের করা হয়। পরিস্থিতি সামাল দিতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়। এলাকায় শান্তি রক্ষার্থে গ্রামবাসীদের পক্ষ থেকে স্বতন্ত্র প্রার্থীর সাথে নৌকার প্রার্থীর মধ্যে সমোঝোতার উদ্যোগ নেওয়া হয়। শুক্রবার ১০ সদস্যের একটি প্রতিনিধি দল বেতবাড়িয়া ইউনিয়ন পরিষদে সমঝোতা বৈঠকে বসেন। সেখানে দুই প্রার্থীর উপস্থিতিতে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নূরুল আজম জামি প্রার্থীতা প্রত্যাহারের ঘোষনা দেন।

বিষয়ে স্বতন্ত্র প্রার্থী নূরুল আজম খান জামির সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তাকে পাওয়া না গেলে তার প্রধান নির্বাচর্নী এজেন্ট প্রকৌশলী মো. হিমেল খান ফারুক জানান, এলাকায় শান্তি রক্ষার্থে স্বতন্ত্র প্রার্থী জামি মনোনয়ন প্রত্যাহারের ঘোষনা দিয়েছেন।

নৌকার প্রার্থী, বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবুল আখতার বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হলেন নৌকার প্রার্থী ফেসবুকে পোস্টের বিষয়ে বলেন কারা পোস্ট দিয়েছে সেটা তার জানা নেই। তবে গ্রামবাসীদের মাধ্যমে তাদের মধ্যে সমঝোতা হয়েছে স্বতন্ত্র প্রার্থী তার প্রার্থীতা প্রত্যাহার করে নিবেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর