কুষ্টিয়ায় সাংবাদিক ফারুক আহমেদ পিনু’র ৪র্থ মৃত্যুবার্ষিকী পালিত

কে এম শাহীন রেজা, কুষ্টিয়া জেলা প্রতিনিধি
  • আপডেট টাইম : সোমবার, ৯ আগস্ট, ২০২১
  • ৪২০ বার পঠিত

 

বে-সরকারি স্যাটেলাইট টেলিভিশন এনটিভির স্টাফ করেসপনডেন্ট প্রয়াত সাংবাদিক ফারুক আহমেদ পিনুর চতুর্থ মৃত্যু বার্ষিকী উপলক্ষে মরহুমের আত্বার মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়েছে।

রোববার বাদ জোহর সর্বস্তরের সাংবাদিকদের আয়োজনে শহরের হাসপাতাল মোড়স্থ দৈনিক সময়ের দিগন্ত পত্রিকা কার্যালয়ে অনুষ্ঠিত উক্ত দোয়া অনুষ্ঠানে কুষ্টিয়া প্রেসক্লাবের সদ্য বিদায়ী সাধারন সম্পাদক, দৈনিক আন্দোলনের বাজার পত্রিকার সম্পাদক ও চ্যানেল আই এর কুষ্টিয়া প্রতিনিধি আনিসুজ্জামান ডাবলু, দৈনিক বাংলাদেশ প্রতিদিনের কুষ্টিয়া প্রতিনিধি আল-মামুন সাগর, বাংলাদেশ সংবাদ সংস্থা(বাসস), এসএ টিভির কুষ্টিয়া প্রতিনিধি ও দৈনিক কুষ্টিয়ার কাগজের সম্পাদক নুর-আলম দুলাল, দৈনিক কুষ্টিয়ার দর্পন পত্রিকার সম্পাদক মজিবুল শেখ।
নিউজ টোয়েন্টি ফোর টেলিভিশনের স্টাফ রিপোর্টার জাহিদুজ্জামান, মাইটিভির কুষ্টিয়া প্রতিনিধি ও দৈনিক হাওয়া পত্রিকার সম্পাদক আবদুর রাজ্জাক বাচ্চু, একুশে টেলিভিশনের কুষ্টিয়া প্রতিনিধি জহুরুল ইসলাম, বিটিভির কুষ্টিয়া প্রতিনিধি মোঃ তরিকুল ইসলাম, বৈশাখী টেলিভিশনের কুষ্টিয়া প্রতিনিধি রবিউল ইসলাম দোলন, ডিবিসি টেলিভিশন ও দৈনিক সমকালের কুষ্টিয়া প্রতিনিধি সাজ্জাদ রানা, আরটিভির স্টাফ রিপোর্টার শেখ হাসান বেলাল, এনটিভির কুষ্টিয়া প্রতিনিধি সাবিনা ইয়াসমিন শ্যামলী, দৈনিক সময়ের দিগন্ত পত্রিকার সম্পাদক নাহিদ হাসান তিতাস, দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক তৌহিদ হাসান, দৈনিক যুগান্তরের কুষ্টিয়া প্রতিনিধি ও দৈনিক কুষ্টিয়ার খবর পত্রিকার সম্পাদক এম জুবায়ের রিপন, যমুনা টিভির কুষ্টিয়া প্রতিনিধি মাহাতাব উদ্দিন লালন, বাংলা টিভির কুষ্টিয়া প্রতিনিধি এম. লিটন-উজ-জামান, দীপ্ত টিভির কুষ্টিয়া প্রতিনিধি দেবেশ চন্দ্র সরকার, দৈনিক গণকন্ঠের কুষ্টিয়া জেলা প্রতিনিধি কে এম শাহীন রেজা, দৈনিক দিনের খবর পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক আব্দুর রাজ্জাক, সাংবাদিক মেজবা উদ্দিন পলাশ, আলেক চাঁদ, দৈনিক ভোরের দর্পনের কুষ্টিয়া প্রতিনিধি আরিফুজ্জামান আরিফ, দৈনিক দেশকালের কুষ্টিয়া প্রতিনিধি নিয়ামুল হক, সাংবাদিক রেজা আহমেদ জয়, আরেফিন সাগর, খাইরুল ইসলাম সম্রাট, শেখ মিলন, স্বাধীন, টেলিভিশন ক্যামেরা পার্সন এ্যাসোসিয়েশন (টিসিএ) কুষ্টিয়ার সভাপতি মোঃ আশিফুজ্জামান সারফু, সাধারন সম্পাদক হাবিবুর রহমান হাবিব সহ জেলায় কর্মরত গনমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন। দোয়া পরিচালনা করেন দৈনিক নয়া দিগন্ত পত্রিকার কুষ্টিয়া প্রতিনিধি নুরুল কাদের।

বিকেলে ভেড়ামারা উপজেলার গোলাপনগর মহারাজপুর গোরস্থানে প্রয়াত সাংবাদিক ফারুক আহমেদ পিনুর কবর জিয়ারত ও পুস্পস্তবক অর্পণ করেন সাংবাদিক বৃন্দ।
এছাড়াও মৃত্যুবার্ষিকী উপলক্ষে পরিবারের পক্ষ থেকে ৬ আগষ্ট বাড়াদী উত্তরপাড়ায় দোয়া মাহফিল ও অসহায়দের মাঝে খাদ্য বিতরণ ও ৭ আগষ্ট কুষ্টিয়ার ঈদগাহপাড়ায় আল-আমিন এতিমখানায় দোয়া ও এতিমদের মাঝে খাদ্য বিতরণ করা হয়।
উল্লেখ্য, ২০১৭ সালের ৮ই আগষ্ট কলকাতার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ফারুক আহমেদ পিনু মৃত্যুবরণ করেন। দিবসটি উপলক্ষে পরিবারের পক্ষ থেকে ৬,৭ ও ৮ই আগষ্ট ৩দিন ব্যপী দোয়া ও এতিম এবং অসহায়দের মাঝে খাদ্য বিতরনের আয়োজন করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর