কুষ্টিয়ায় ১০ নং উজানগ্রাম ইউপি আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

কে এম শাহীন রেজা, কুষ্টিয়া জেলা প্রতিনিধি।।
  • আপডেট টাইম : শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১
  • ২১৯ বার পঠিত

 

কুষ্টিয়া সদর উপজেলার ১০ নং উজানগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার বিকেল ৪ টায় দুুর্বাচারা বাজারে এই বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। উজানগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ছানোয়ার হোসেন মোল্লার সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, সদর থানা আওয়ামীলীগের সহ-সভাপতি মো: গোলাম মওলা, সদর থানা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা হামিদুর রহমান, সদর থানা আওয়ামীলীগের সদস্য এম এ আব্দুল মজিদ, সদর থানা আওয়ামীলীগের সাবেক সদস্য মো: লাভলু, উজানগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান মো: মঈনুদ্দীন বিশ্বাস। এছাড়াও বিভিন্ন ওয়ার্ডের সভাপতি ও সাধারন সম্পাদক বক্তব্য রাখেন।

এ সময় নেতৃবৃন্দরা তাদের বক্তব্যে বলেন, গোলাম মওলা, মো: ছানোয়ার হোসেন মোল্লা, আবু বক্কর সিদ্দিক, রেহেনা মজিদ ও বর্তমান চেয়ারম্যান সাবুবিন ইসলাম সকলেই ইউনিয়ন পরিষদের নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশী। এদের সকলের নামই ইউনিয়ন আওয়ামীলীগ থেকে সদর উপজেলা আওয়ামীলীগের মাধ্যমে জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পদকের নিকট পাঠানো হবে। বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক মাহবুব উল আলম এমপি এবং মনোনয়ন বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী যাকে নৌকা প্রতীক দেওয়া হবে আমরা সকলেই তার পক্ষে নির্বাচন করব বলে সকলের অঙ্গীকার করেন। সভায় সর্বসম্মতিক্রমে এটাই সিদ্ধান্ত গৃহীত হয়।

এ সময় একব্বার মুন্সী, আকমল হোসেন, নবীছদ্দিন মন্ডল, টুকু বিশ্বাস, শাহিনুর রহমান, আব্দুল ওহাব, ওমর ফারুকসহ ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভা পরিচালনা করেন উজানগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবু বক্কর সিদ্দিক।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর