কুষ্টিয়া সুবর্ণা রাইস মিল মালিকের ছেলে মাদকসহ র‌্যাবের হাতে আটক

কে এম শাহীন রেজা, কুষ্টিয়া জেলা প্রতিনিধি
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১
  • ৬১৫ বার পঠিত

 

কুষ্টিয়া র‌্যাব-১২ এর অভিযান চালিয়ে খাজানগর থেকে হেরোইন ও ইয়াবাসহ সুমন আহমেদ নামের এক যুবককে গ্রেফতার করেছে। র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের একটি চৌকষ অভিযানিক দল মঙ্গলবার ৩১ আগস্ট ভোররাতে কুষ্টিয়া সদর উপজেলার খাজানগর গ্রামস্থ মোঃ আলী জিন্নাহ এর মালিকানাধীন চার তলা ভবনের চতুর্থ তলায় অভিযান পরিচালনা করে সুমন এর শয়ন কক্ষে। উক্ত অভিযানে ইয়াবা- ৩৫৪ পিছ, যার মূল্য আনুমানিক ১ লক্ষ ৭৭ টাকা, হেরোইন- ১৪ গ্রাম, যার আনুমানিক মূল্য- ৫৬ হাজার টাকাসহ মোঃ আলী জিন্নাহর ছেলে সুমন আহমেদ (২১)কে গ্রেফতার করা হয়।

পরবর্তীতে উদ্ধারকৃত আলামত সহ গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কুষ্টিয়া মডেল থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। স্থানীয়রা জানায়, ‘সুবর্ণা অটো রাইস মিল মালিকের ছেলে সুমন ৩৫২ পিস ইয়াবা ও ১৪ গ্রাম হেরোইনসহ রাতে র‍্যাব ১২ পিতা ও পুত্রকে নিজ বাসা থেকে আটক করে নিয়ে যায়। তারা আরো জানায়, এর আগেও খাজানগর “সুবর্ণা অটো রাইস মিল” মালিক মোহাম্মদ জিন্নাহ আলীর আরেক ছেলে রাজিব অস্ত্র ও মাদক সহ একাধিকবার আটক হয় র‍্যাব ও পুলিশের হাতে। আইনের ফাঁক ফাঁকোর দিয়ে বেড়িয়ে এসে আবার চালাতে থাকে তাদের মদক ব্যবসা।

এলাকাবাসীরর প্রশ্ন, কালো টাকা ও দলের ছত্রছায়ায় থেকে রাজনৈতিক প্রভাব খাটিয়ে চালানো তাদের এই অবৈধ অস্ত্র ও মাদক ব্যবসা কোন দিনও কি বন্ধ হবে না।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর