কুষ্টিয়ায় শ্রমিকলীগের শান্তি-সম্প্রীতি সমাবেশ ও শোভাযাত্রা অনুষ্ঠিত

কে এম শাহীন রেজা, কুষ্টিয়া জেলা প্রতিনিধি।।
  • আপডেট টাইম : শুক্রবার, ২৯ অক্টোবর, ২০২১
  • ৫১০ বার পঠিত

 

সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে কুষ্টিয়ায় সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা করেছে জাতীয় শ্রমিকলীগ কুষ্টিয়া জেলা শাখা। এই কর্মসূচি থেকে সকল অপশক্তিকে প্রতিরোধের ঘোষণা দেয়া হয়েছে। হামলায় জড়িতদের দ্রুত বিচারের আওতায় আনার কথাও বলা হয় সমাবেশ থেকে।

শুক্রবার (২৯ অক্টোবর) সকালে শান্তি শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শহরের পাঁচ রাস্তা মোড়ের বঙ্গবন্ধু চত্বরে গিয়ে শেষ। পরে সেখানেই শুরু হয় শান্তি সম্প্রীতি সমাবেশ।

সমাবেশে কুষ্টিয়া জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক আমজাদ আলী খান বলেন, উগ্র সাম্প্রদায়িক অপশক্তি ও ধর্মান্ধ গোষ্ঠী কর্তৃক সারাদেশে চলমান সন্ত্রাস, অগ্নিসংযোগ, ভাংচুর, লুটপাট ও নাশকতার বিরুদ্ধে আজকের এই সমাবেশ। দ্রুত সকল অপশক্তিকে প্রতিরোধের ঘোষণা দিয়ে এ হামলায় জড়িতদের দ্রুত বিচারের আওতায় আনার কথাও বলা হয় সমাবেশ থেকে।

সমাবেশে কুষ্টিয়া জেলা শ্রমিকলীগের সিনিয়র সহ-সভাপতি মো. ইউসুফ আলীর সভাপতিত্বে সমাবেশে এ সময় বক্তব্য রাখেন জাতীয় শ্রমিকলীগের কুষ্টিয়া জেলা শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক এইচ এম মতিউর রহমান। মো.হামিদুল ইসলামসহ শ্রমিকলীগের নেতৃবৃন্দরা। এ সময় সেখানে জাতীয় শ্রমিকলীগের অন্যান্য নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর