কুষ্টিয়ায় ওয়াকিং বিসাইডস ইউ সংগঠনের পক্ষে শীতবস্ত্র বিতরণ

কে এম শাহিন রেজা, কুষ্টিয়া জেলা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ২২ ডিসেম্বর, ২০২৩
  • ৪২ বার পঠিত

 

 

 

কুষ্টিয়ায় স্কুল ও কলেজ শিক্ষার্থীদের নিজের উদ্যোগে গড়ে তোলা সেবামুলক সংগঠন ‘ওয়াকিং বিসাইডস ইউ’ এর উদ্যোগে প্রতিবারের ন্যায় এবারও গত শুক্রবার দুপুরে কুষ্টিয়া পৌর গোরস্থানের সামনে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন কুষ্টিয়া প্রেস ক্লাব (কেপিসি’র) সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব। শতাধিক নারী ও পুরুষের হাতে শীতবস্ত্র তুলে দেন প্রধান অতিথি। পুরুষদের জন্য চাদর, শীতের টুপি ও নারীদের জন্য কম্বল বিতরণ করা হয়।
শীতবস্ত্র বিতরনকালে প্রধান অতিথির বক্তব্যে কুষ্টিয়া প্রেস ক্লাবের সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব বলেন, শিক্ষার্থীরা তাদের জমানো অর্থ দিয়ে তাদের সংগঠন ওয়াকিং বিসাইডস ইউ এর ব্যানারে শীতার্তদের পাশে দাঁড়িয়েছে। অথচ সমাজের বিত্তবানরা এখনও শীতার্তদের পাশে দাঁড়ায়নি। এটি লজ্জাজনক বিষয়। তিনি সমাজের সকল সামর্থ্যবান ব্যক্তিদের এগিয়ে আসার আহবান জানান।
আয়োজকদের মধ্যে ওয়াকিং বিসাইডস ইউ এর সালমান ইসলাম মোয়াজ (মিরপুর ক্যান্টনমেন্ট কলেজ), সোয়াদ ইসলাম (হাসিব ড্রিম স্কুল কলেজ), সাহিদ বিশ্বাস (নটরডেম কলেজ), এম এ সাদিক (হাসিব ড্রিম স্কুল কলেজ), সাদাত তুসিন সিয়াম (কুষ্টিয়া সরকারি কলেজ), আবির রহমান (কুষ্টিয়া সেন্ট্রাল কলেজ), আদিব হোসেন আবির (কুষ্টিয়া সরকারি কলেজ), জুবায়ের আসাদ (কুষ্টিয়া সরকারি কলেজ) প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর