কুষ্টিয়ায় সাংবাদিকে বিরুদ্ধে মিথ্যা তথ্য দিয়ে থানায় হয়রানি মূলক মামলা

কে এম শাহীন রেজা কুষ্টিয়া জেলা প্রতিনিধি।।
  • আপডেট টাইম : শনিবার, ৫ জুন, ২০২১
  • ৬৫৭ বার পঠিত

কুষ্টিয়ার জনপ্রীয়তার শীর্ষে থাকা অনলাইন নিউজ পোর্টালের প্রকাশক ও সম্পাদক (কুষ্টিয়া জেলা ইউনাইটেড অনলাইন প্রেস ক্লাবের সহ সভাপতি) এবং নির্বাহী সম্পাদক সহ, যায়যায় দিন পত্রিকার কুষ্টিয়া সদর উপজেলা প্রতিনিধি, গ্লেবাল টিভির কুষ্টিয়া রিপোর্টার এবং জনপ্রীয় অন লাইন নতুন টাইমস পত্রিকার প্রকাশক ও সম্পাদক এবং কুষ্টিয়া জনপ্রিয় ফেসবুক গ্রুপ ” কুষ্টিয়ার আলোচিত ঘটনার এ্যডমিনের বিরুদ্ধে মিথ্যা তথ্য দিয়ে কুষ্টিয়া মডেল থানায় মামলা দায়ের হয়েছে ।

 

আড়ুয়া পাড়ার রমেশ চ্যাটার্জী এবং খন্দকার বন্যা দুই ব্যক্তি পৃথক দুইটি মামলা করেন বলে প্রথমিক ভাবে জানা গেছে । এই মিথ্যা তথ্য ভিত্তিক মামলার বিষয়ে কতিপয় নামমাত্র নিউজ পোর্টল তাদের ব্যক্তিগত স্বার্থ সিাদ্ধর জন্য অতিরঞ্জিত করে এবং আরো বিভ্রান্তিমূলক তথ্য দিয়ে সংবাদ পরিবেশন করছে ।

 

যাদের বিরুদ্ধে যথা সময়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন ভয়েস অফ কুষ্টিয়ার প্রকাশক ও সম্পাদক (কুষ্টিয়া জেলা ইউনাইটেড প্রেস ক্লাবের সভাপতি) মুন্সী শাহীন আহমেদ জুয়েল ।

 

ভয়েস অফ কুষ্টিয়ার প্রকাশক ও সম্পাদক মুন্সী শাহীন আহমেদ জুয়েল এবং নতুন টাইমস পত্রিকার প্রকাশক ও সম্পাদক সনি আজিম এই মিথ্যা তথ্য মূলক এবং হয়বানি মূলক মামলা তিব্র প্রতিবাদ জানিয়েছে । এছাড়াও এই মিথ্যা তথ্য মূলক মামলা উপযুক্ত তথ্য প্রমান যথাযথ কর্তৃপক্ষেকে যথা সময়ে উপস্থাপন করা হবে বলে জানানো হয়েছে । এই মিথ্যা তথ্যমূলক এবং হয়রানি মূলক মামলার প্রতিবাদে আগামীকাল রবিবার মানব বন্ধন ও প্রতিাবদ কর্মসূচীর আয়োজন করা হয়েছে । স্থান এবং সময় পরবর্তি আপডেটে জানানো হবে ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর