কুষ্টিয়া জেলা পুলিশের পৃথক অভিযানে ৩ জন আসামী গ্রেফতার

কে এম শাহীন রেজা কুষ্টিয়া জেলা প্রতিনিধি।।
  • আপডেট টাইম : শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২
  • ২৫৭ বার পঠিত

 

কুষ্টিয়া পুলিশের সফল অভিযানে দুইটি ভিন্ন অভিযানে সর্বমোট ৩ জনকে গ্রেপ্তার করেছে কুষ্টিয়া পুলিশ। ১৬ তারিখ শুক্রবার বিকেলে জেলা পুলিশের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত প্রেস ব্রিফিং এ পুলিশ সুপার মোঃ খাইরুল আলম এ তথ্য প্রদান করেন ।
তিনি বলেন, কুষ্টিয়া মিরপুর উপজেলার বহুলবাড়ীয়া গ্রামের লুৎফুর রহমানের ছেলে নায়েবুর রহমান (২৪) বাংলাদেশে বসবাসকারী হিন্দু ও মুসলিম সম্প্রদায়ের মধ্যে সাম্প্রদায়িক অরাজকতা, ঘৃণা ও শত্রুতা সৃষ্টির উদ্দেশ্যে Facebook নামীয় অনলাইনভিত্তিক সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ব্যবহৃত “Md Nayebur Rahman Milon” নামীয় ফেসবুক আইডিতে ইচ্ছাকৃত ও বিদ্বেষমূলকভাবে হিন্দু/সনাতন ধর্মের অবমাননা ও ধর্মীয় অনুভুতিতে আঘাত করে লিখিত স্ট্যাটাস দেয়।
উক্ত স্ট্যাটাস এর পরিপ্রেক্ষিতে কুষ্টিয়া আদর্শ পাড়ার মৃত নুরুল ইসলামের ছেলে সজিবুল ইসলাম সজিব বাদী হয়ে কুষ্টিয়া মডেল থানায় নায়েবুর রহমানের বিরুদ্ধে একটি এজাহার করেন। উক্ত এজাহারের ভিত্তিতে অদ্য ১৬ তারিখ সকাল ০৯:০০ ঘটিকার সময় আসামীর শ্বশুরবাড়ী কুষ্টিয়া জেলার মিরপুর থানাধীন মহিষাখোলা গ্রাম থেকে সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ইউনিট (ডিবি), কুষ্টিয়া এর নেতৃত্বে একটি অভিযানিক দল তাকে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনের ধারায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।
অপরদিকে গত ১৫ই সেপ্টেম্বর রাত অনুমান ৯ ঘটিকায় কুষ্টিয়া মডেল থানাধীন কুষ্টিয়া টু ভেড়ামারা সড়কস্থ জুগিয়া পাথরগাদি বেঙ্গল এলপিজি ফিলিং ষ্টেশনের উত্তর পাশে পাকা রাস্তার উপর থেকে মিরপুর চারুলিয়া গ্রামের আলাউদ্দিন জোয়াদ্দারের ছেলে আশিকুর রহমান আশিক (২৪) ও পুরাতন কুষ্টিয়া হরিপুরের বজলু হোসেনের ছেলে বিজয় হোসেন (২১) কে চোরাই কৃত রেজিস্ট্রেশন বিহীন আরটিআর মোটরসাইকেল সহ কুষ্টিয়া মডেল থানা এসআই রফিক তার সঙ্গীয় ফোর্স নিয়ে আটক করেন।
এ সংক্রান্তে কুষ্টিয়া মডেল থানায় এসআই রফিকুল ইসলাম বাদী হয়ে কুষ্টিয়া মডেল থানায় ১৬ তারিখে ধারা- ৪১১/৪১৩ পেনাল কোডে মামলা করেন যার নং-৩৮।
এ সময় উপস্থিত ছিলেন, কুষ্টিয়া প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক ও বাংলাদেশ প্রেস ক্লাব কুষ্টিয়া জেলা শাখার নেতৃবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর