কুষ্টিয়া পুলিশের অভিযানে মাদকসহ তিনজন গ্রেফতার

কে এম শাহীন রেজা, কুষ্টিয়া জেলা প্রতিনিধি ॥
  • আপডেট টাইম : বুধবার, ৩ মে, ২০২৩
  • ১৪০ বার পঠিত

 

 

কুষ্টিয়া সদর থানা পুলিশের অভিযানে গত বুধবার ভোর রাত পর্যন্ত কুষ্টিয়া শহরের কালিশংকরপুর এলাকা ও কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মোড়ের পুরাতন গেট মোড় এলাকায় অভিযান পরিচালনা করে ৭৪০ পিচ নেশা জাতীয় ট্যাপেন্ডাডল ট্যাবলেট ও একটি এফজেডএস মোটরসাইকেল সহ ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে কুষ্টিয়া মডেল থানা পুলিশ। আটককৃত আসামীরা হলেন, কুষ্টিয়া শহরের কালিশংকরপুর এলাকার বাবলু মোল্লার ছেলে ইমরান হোসেন চঞ্চল(৩২), একই এলাকার মৃত মহিদুল ইসলামের ছেলে সাকিব (২৭) ও ছেউড়িয়া চর মন্ডলপাড়া এলাকার মৃত ময়েজ উদ্দিন মন্ডলের ছেলে ইউসুফ (৫২)।
জানা গেছে, কুষ্টিয়া মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহাদাৎ হোসেনের নেতৃত্বে থানা পুলিশের একটি চৌকশ টিম গোপন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মোড়ের ঔষধ ফার্মেসী ও চঞ্চলের বাড়িতে কয়েক ঘন্টাব্যাপী অভিযান পরিচালনা করে ৭৪০ পিচ ট্যাপেন্ডাডল ট্যাবলেট, নগদ ২৯ হাজার টাকা ও একটি লাল কালারের এফজেডএস মোটরসাইকেলসহ তাদেরকে গ্রেফতার করা হয়।
এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহাদাৎ হোসেন জানান, কুষ্টিয়া সদর থানা এলাকার হাসপাতাল মোড়ে দীর্ঘ দিন যাবত ফার্মেসির অন্তরালে মাদক ব্যবসা পরিচালনা হচ্ছে এমন তথ্য পাওয়ার পর থানা পুলিশ সেখানে অভিযান পরিচালনা করে বিপুল পরিমান মাদক উদ্ধার করা হয়েছে এবং তিনজনকে গ্রেফতার করা হয়েছে। আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দেওয়া হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর