কুড়িগ্রামে প্রেমিকের বিয়ের খবরে চিরকুট লিখে প্রেমিকার আত্মহত্যা

নয়ন দাসকুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : সোমবার, ৯ আগস্ট, ২০২১
  • ৫৫১ বার পঠিত

 

কুড়িগ্রামের ফুলবাড়ীতে প্রেমিকের বিয়ে ও বৌভাতের খবর পেয়ে কিশোরী প্রেমিকা চিরকুট লিখে আত্মহত্যা করেছে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। পুলিশ বলছে চিড়কুটটি এক্সপার্ট দিয়ে পরীক্ষা করার পর জানা যাবে ঘটনার সত্যতা। এদিকে কিশোরী মমতা মিতুর পরিবার আত্মহত্যার প্ররোচণার অপরাধে প্রেমিক রাজুসহ পরিবারের ৪জনকে অভিযুক্ত করে ফুলবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছে। খবর পেয়ে পালিয়ে গেছে প্রেমিক প্রবর যুবক রাজুসহ তার পরিবারের লোকজন।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নের তালুক শিমুলবাড়ী এলাকার দশম শ্রেণি পড়–য়া ওই শিক্ষার্থীটির সাথে পাশ্ববর্তী এলাকার কলেজ পড়ুয়া যুবক রাজুর সাথে প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি রাজু অন্য একটি মেয়েকে বিয়ে করে। এই খবর পাওয়ার পর রবিবার (৮ আগস্ট) সন্ধ্যায় কিশোরীটি একটি চিড়কুট লিখে নিজ ঘরের ধরণার মধ্যে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।

চিড়কুটে মেয়েটি লিখেছে, ‘আমি মমতা মিতু আমি রাজুকে খুব ভালবাসী। রাজুর জন্য আত্মহত্যা করলাম। কারণ আমি ও রাজু দুজন্যেই দুজন্যকে খুব ভালবাসতাম। কিন্তু রাজুর মা ও বাবা আমাদের সম্পর্কটা মানতে চান না। তাই রাজুর বিয়ে দিয়েছে। আজ ওর বৌ-ভাত এটা আমি মানতে পারছি না। তাই আমি এই পৃথিবী ছাড়লাম। কিন্তু এই শাস্তি আমি একাই ভোগ করব না। আমি চাই আমাদের এই সম্পর্কে মাঝে যারা বাধাছিল তারা আইনি শাস্তি পাক। প্লীজ—মিতু।’

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ রাজীব কুমার রায় জানান, যে চিরকুট পাওয়া গেছে সেটা এক্সপার্ট দিয়ে পরীক্ষা করার পর নিশ্চিত হওয়া যাবে। এটা তারই লেখা কিনা। এদিকে আত্মহত্যা প্রচোরণা দেওয়ার অপরাধে কিশোরীর মামা ৪জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছে। আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর