কুড়িগ্রাম জেলার রাজারহাট ও উলিপুর উপজেলার ইউপি নির্বাচনে আইন শৃঙ্খলা রক্ষায়,পুলিশ সুপারের ব্রিফিং প্যারেড

নয়ন দাস,কুড়িগ্রাম প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১
  • ১৯৩ বার পঠিত

 

কুড়িগ্রাম জেলার রাজারহাট ও উলিপুর উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২১ উপলক্ষে কুড়িগ্রাম জেলা পুলিশ সুপারের আইন-শৃঙ্খলা রক্ষায় ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়েছে।আজ শনিবার (২৫ই ডিসেম্বর)উলিপুর থানায় সকাল সাড়ে দশটার দিকে ও রাজারহাট থানায় সাড়ে ১২টায় আলাদা ভাবে দুইটি ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,কুড়িগ্রাম জেলা পুলিশ সুপার জনাব সৈয়দা জান্নাত আরা,জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম।

উক্ত ব্রিফিং প্যারেডে আরো উপস্থিত ছিলেন,উলিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমতিয়াজ কবির,উলিপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বিপুল কুমার,
রাজাহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজু সরকার,রাজারহাট নির্বাহী অফিসার (ইউএনও) নূরে তাসনিম,কুড়িগ্রাম সহ জেলা পুলিশ কুড়িগ্রামের উর্ধতন কর্মকর্তা বৃন্দ ও নির্বাচনী এলাকায় দ্বায়িত্বে নিয়োজিত পুলিশ ও আনসার সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।

কুড়িগ্রাম পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা বলেন,উলিপুর ও রাজারহাট উপজেলা উপজেলা ইউনিয়ন পরিষদ সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নির্বাচনী এলাকায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণার্থে সংশ্লিষ্ট পুলিশ অফিসার, ফোর্স ও সকল আনসার সদস্যদের ভোট কেন্দ্র সমূহের নিরাপত্তা নিশ্চিত করতে হবে।

ভোট গ্রহণ শতভাগ অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য করতে তাদের উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করতে হবে।ব্যক্তি ও দলের উর্ধ্বে থেকে দায়িত্ব পালনে ভোট গ্রহণ সুষ্ঠু করতে যা যা করনীয় তাই করতে হবে।তিনি আরো বলেন সুষ্ঠু ভোট গ্রহণ নিশ্চিত করতে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।কারো গাফলতির কারণে ভোট গ্রহণ বিঘ্নিত হলে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর