কোভিড-১৯ এর বিস্তার রোধকল্পে চুয়াডাঙ্গা-মুজিবনগর প্রবেশপথ ব্লক।

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ জুন, ২০২১
  • ৩০৭ বার পঠিত

 

করোনা ভাইরাস (কোভিড-১৯) এর বিস্তার রোধকল্পে চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলা হতে মেহেরপুর জেলার মুজিবনগর উপজেলায় প্রবেশপথ সমূহে নজরদারি বৃদ্ধি ও যাতায়াত সীমিত করণে রাস্তা ব্লক করে দেওয়া হয়েছে।

আজ মঙ্গলবার (০১ জুন), মেহেরপুরের জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খান স্যার এর নির্দেশনা অনুযায়ী এ সড়কগুলো ব্লক এর কাজ সম্পন্ন করা হয়।

এসময় মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার সুজন সরকার, উপজেলা হেলথ্ ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ মজিবুর রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজমুল আলম, মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল হাশেম, বাগোয়ান ইউপি চেয়ারম্যান আয়ূব হোসেনসহ পুলিশ বাহিনীর সদস্যগণ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, করোনা ভাইরাস হতে মেহেরপুর জেলার মানুষকে নিরাপদে রাখতে ও বাইরে থেকে যাতে মেহেরপুরে করোনা ছড়িয়ে পড়তে না পারে, সে লক্ষ্যে এ পদক্ষেপ নেওয়া হয়েছে।

করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে সাধারণ মানুষের মাঝে শতভাগ মাস্ক ব্যবহার নিশ্চিতকরণ, প্রয়োজন না হলে অযথা বাইরে ঘোরাঘুরি না করার জন্যও আহ্বান জানানো হয়।

একই দিনে মুজিবনগর উপজেলার বাগোয়ান ইউপি এলাকায় জৈনক ভদ্রমহিলার শরীরে করোনা ভাইরাস পজিটিভ শনাক্ত হওয়ার কারণে সরকারি নির্দেশনা অনুযায়ী তার বাড়িটি লকডাউন ঘোষণা করা হয়েছে।
আসুন সচেতন হই, নিয়ম মেনে চলি, করোনা প্রতিরোধ করি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর