ক্রীড়ার মাধ্যমে নিজেকে প্রতিষ্ঠিত করা সম্ভব স্বেচ্ছাসেবলীগ সভাপতি এ্যাপোলো

মাহাবুব আলম ঠাকুরগাঁও প্রতিনিধি।।
  • আপডেট টাইম : রবিবার, ২৩ মে, ২০২১
  • ৬১১ বার পঠিত

 

ঠাকুরগাঁওয়ে ২০১৯ ব্যাচের আয়োজনে ৬ দিন ব্যাপী শর্টবার ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয় (২৩ মে রবিবার) বিকেলে সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন সেচ্ছাসেবকলীগ সভাপতি নাজমুল হুদা শাহ্ এ্যাপোলো

বেশেষ অথিতি ছিলেন সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের শিক্ষক জুয়েল আলম,জেলা ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন ,সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মিঠুন রানা,পৌর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক নূর ইসলাম তালাশ সহ ১৯ ব্যাচের ছাত্ররা।

সেচ্ছাসেবকলীগ সভাপতি তার বক্তব্যে বলেন,শারীরিক সুস্থতার জন্য খেলাধুলার কোন বিকল্প নেই। এই ক্রীড়ার মাধ্যমে নিজেকে প্রতিষ্টিত করা সম্ভব তরুণ কিনবা যুবককে মাদক,সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে দূরে রাখা সম্ভব এবং বর্তমান সরকার উন্নত বিশে”র সাথে সংগতিপূর্ণ সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্য নিয়েই কাজ করছে। সে জন্য সরকার রাষ্ট্রের সামগ্রিক উন্নয়নের সাথে ক্রীড়া ক্ষেত্রের উন্নয়নেও সমানভাবে কাজ করছে।

প্রসঙ্গত ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে ২০১৯ ব্যাচের আয়োজনে ৬ দিন ব্যাপী শর্টবার ফুটবল টুর্নামেন্টে ২৪ টি দল নিয়ে অংশগ্রহন করা হয়েছে ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর