গাংনীতে গুলিবিদ্ধ ব্যাংক কর্মকর্তা মৃত্যু হাসপাতালে

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১
  • ৬৭৫ বার পঠিত

 

মেহেরপুরের গাংনীর গাড়াডোব খোকসা নামক রাস্তায় ছিন্তাইকারীদের গুলিতে নিহত হয়েছেন কোমরপুর সিটি ব্যাংকের এজেন্ট খাদেমুল ইসলাম (৩২)।

মুমুর্ষাবস্থায় তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে পথের মধ্যেই তার মৃত্যু হয়। আজ বৃহষ্পতিবার বেলা ১১টার দিকে এ ঘটনাটি ঘটে। খাদেমুল ইসলাম মেহেরপুর জতারপুর গ্রামের মিনারুল ইসলামের ছেলে।

খাদেমুল ইসলামের ছোটভাই ঝন্টু জানায়, বাড়ি থেকে থেকে ব্যাগভর্তি টাকা নিয়ে মোটরসাইকেল যোগে গাংনীর দিকে আসছিলেন। এসময় গাড়াডোব রাস্তার খোকসা নামক স্থানে পৌছালে ছিনতাইকারীরা টাকার ব্যাগ ছিনিয়ে নেবার চেষ্টা করে ব্যার্থ হলে তাকে পিছন দিক থেকে গুলি করে পালিয়ে যায় ছিনতাইকারিরা।
গুলিবিদ্ধ হয়ে খাদেমুল ইসলাম চিৎকার দিলে স্থানীয়রা তাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে। তার অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। একজন পথচারীরা জানান, গাড়াডোব রাস্তা হয়ে আমঝুপি যাচ্ছিলাম। খোকসা নামক স্থানে রাস্তার পার্শে একটি আম বাগানে বাঁচাও বাঁচাও চিৎকার শুনে গিয়ে দেখি একজন লোক পড়ে আছে। স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। জরুরী বিভাগের চিকিৎসক পারভেজ হোসেন তার অবস্থা আশংকা জনক হওয়ায় তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। কুষ্টিয়া পৌছানোর আগেই মিরপুরে পৌছালে তার মৃত্যু হয়।

থানার ওসি (তদন্ত) সাজেদুল ইসলাম জানান, খাদেমুল কােমরপুর সিটি ব্যাংক থেকে ৫০ লক্ষ টাকা নিয়ে মােটরসাইকেলযােগে গাংনী শহরের দিকে যাচ্ছিলেন। পথে মধ্যে অপর একটি মােটরসাইকেলে ২ জন ছিনতাইকারি তাকে গতিরােধ করে টাকা নিতে যায়। এসময় খাদেমুল প্রতিবাদ করার চেষ্টা করতে গেলে,ছিনতাইকারীরা তাকে ১টি গুলি করে। সে গুলিবিদ্ধ অবস্থায় মাটি লুটে পড়েন। এসময় ওই সড়ক দিয়ে আসা পথচারীরা ছিনতাইকারীদের ধাওয়া করলে,তারা পালিয়ে যায়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর