গাংনীতে জাতীয় সাংবাদিক সংস্থা’র উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ২১১ বার পঠিত

নানা আয়োজনের মধ্য দিয়ে মেহেরপুরের গাংনীতে জাতীয় সাংবাদিক সংস্থা’র উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭৪ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। আজ সোমবার দুপুর ১২ টার দিকে গাংনী-হাটবোয়ালিয়া কার্যালয় শোক দিবসের আনুষ্ঠানিকতা পালন করা হয়।

 

জাতীয় সাংবাদিক সংস্থা’র উপজেলা শাখার সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম এর সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ বিশ্লেষক জনাব রফিকুল ইসলাম পথিক, জাতীয় পার্টি কেন্দ্রীয় নির্বাহী সদস্য সাইফুল ইসলাম সেলিম, বামুন্দি ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি জাহাঙ্গীর আলম বাদশাহ, মেহেরপুর জেলা জাসদ জাসদ’র সভাপতি ওমর আলী।

 

 

১৫আগস্ট২২ জাতীয় শোক দিবসে,জাতীয় সাংবাদিক সংস্থা, গাংনী উপজেলা শাখার আলোচনাসভা ভিডিও দেখতে লিংকে ক্লিক করুন

 

এ সময় মেহেরপুর জেলার সাংবাদিক সংস্থার সাংগঠনিক সম্পাদক মাজেদ আল মামুন, গাংনী উপজেলা সাংবাদিক সংস্থার সহ-সভাপতি মনিরুল ইসলাম,যুগ্ম সাধারণ সম্পাদক মমতাজ খাতুন, সাংগঠনিক সম্পাদক সুজন আলী, সহ-সাংগঠনিক সম্পাদক মমতাজ পারভীন, অর্থ সম্পাদক আবুল কালাম আজাদ, দপ্তর সম্পাদক রাশেদ খান, প্রচার সম্পাদক মরজেম হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক ফারহানা মামুন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক সজিব আহমেদ উপস্থিত ছিলেন।

 

 

 

 

 

আলোচনা সভার শেষে যাদের জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের নিহত সকল সদস্যের সদস্যদের জন্য বিশেষ মোনাজাত পাঠ করেন শহিদুল ইসলাম। অনুষ্ঠান শেষে বাংলাদেশ সাংবাদিক সংস্থার গাংনী উপজেলা শাখার সকল সদস্যদের মাঝে খাবার বিতরণ করা হয়।

 

 

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর