গাংনীতে তিনটি ককটেলসহ দুই জনকে আটক

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বুধবার, ২৪ আগস্ট, ২০২২
  • ২৫৮ বার পঠিত

মেহেরপুরের গাংনী থেকে তিনটি ককটেলসহ দুই জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব)-৬ এর সদস্যরা। বুধবার (২৪ আগস্ট) ভোর সোয়া ছয়টার দিকে উপজেলার ভাটপাড়া (কুঠি) এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃত ব্যক্তিরা হলো উপজেলার কোদাইলকাটি গ্রামের মৃত সালাম মিয়ার ছেলে আব্দুল আলীম স্বপন (৩৫) ও একই উপজেলার ভাটপাড়া (কুঠি) গ্রামের মৃত সাকেম মন্ডলের ছেলে সিফাত আলী (৫৫) ঝিনাইদহ র্যাব ক্যাম্প-৬ এর অপারেশন কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মোঃ রাসেল এঁর দিক নির্দেশনায় সিপিসি-২ গাংনী র্যাব ক্যাম্পের ডিএডি নুরুল আমীন এর নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়।

 

 

গাংনী র্যাব ক্যাম্পের ডিএডি নুরুল আমীন জানান, বুধবার ভোরে উপজেলার সাহারবাটি এলাকায় মাদকবিরোধী অভিযান চলাকালীন সময়ে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় ভাটপাড়া (কুঠি) এলাকায় কয়েকজন মাদক বিক্রির উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে গাংনী র্যাব ক্যাম্পের এসআই প্রদ্যুৎ কুমার ও শহিদুল ইসলাম, পিসি আব্দুস সাত্তার, এএসআই ফজলুল হক সঙ্গীয় ফোর্সসহ ওই এলাকায় অভিযান পরিচালনা করেন। র্যাবের উপস্থিতি টের পেয়ে আব্দুল আলীম স্বপন ও সিফাত আলী পালানোর চেষ্টা করে। র্যাবের অভিযানিক দল তাদেরকে আটক করেন। এ সময় তাদেরকে তল্লাশি করে দু’জনের কাছ থেকে লাল রংয়ের শপিং ব্যাগে মোড়ানো কৌটার মত ককটেল সদৃশ তিনটাবস্তু উদ্ধার করা হয়।

 

জমি জায়গা সংক্রান্ত বিরোধের জেরে ওই গ্রামের বাবর আলীর বাড়িতে বিস্ফোরণ ঘটানোর উদ্দেশ্যে ককটেল গুলো নিয়ে যাওয়া হচ্ছিল বলেও জানান র্যাবের ওই কর্মকর্তা। আটককৃতদের বিরুদ্ধে বিস্ফোরক দ্রব্যাদি আইনে মামলা দায়েরের পর গাংনী থানায় সোপর্দ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর