গাংনীতে দিনে দুপুরে তালা ভেঙ্গে মুদি দোকানে চুরি।

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শনিবার, ৬ নভেম্বর, ২০২১
  • ১৫১ বার পঠিত

 

মেহেরপুরের গাংনীতে দিনে দুপুরে তালা ভেঙ্গে মুদি দোকানে চুরির ঘটনা ঘটেছে।
আজ শুক্রবার (৫ নভেম্বর), দুপুর ১ টার দিকে মেহেরপুর জেলার গাংনী উপজেলার হেমায়েতপুর বাজার এলাকায় এ ঘটনা ঘটে।
হেমায়েতপুর বাজারের মওলা ট্রেডার্স, যেটি হেমায়েতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে অবস্থিত। সে মওলা ট্রেডার্সেই এ দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে।
মওলা ট্রেডার্স এর স্বত্ত্বাধিকার আলী আকতার জানান, তিনি জুম্মা নামাজের জন্য ১২.৪৫ মিনিটে দোকান বন্ধ করে নামাজ আদায়ের জন্য মসজিদে যান। নামাজ আদায় শেষে দোকানে ফিরে তালা ভাঙ্গা দেখে সন্দেহ হলে সাটার তুলে দেখেন, দোকানের মূল্যবান কসমেটিকস, সিগারেট, সয়াবিন তেলের বোতলসহ অনেক মূল্যবান জিনিস নেই এবং ক্যাশ বাক্সে সকালে বিক্রির প্রায় ১০ হাজার টাকাও নেই।
আলী আক্তার জানান, দোকানের মূল্যবান জিনিসপত্র যার আনুমানিক মূল্য প্রায় ২০ জার টাকা এবং নগদ ১০ হাজার সর্বমোট ৩০ হাজার টাকার মালামাল চুরি গেছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, কে বা কারা মাত্র ১ ঘন্টার ব্যবধানে দোকানের তালা ভেঙ্গে এসব মালামাল নিয়ে পালিয়ে যেতে সক্ষম হয়।
দু’একজন জানান, মোটরসাইকেলযোগে কয়েকজন এসব মালামাল নিয়ে উপজেলার শালদহ এলাকার দিকে যায়, তবে কাউকে চেনা সম্ভব হয়নি।
হেমায়েতপুর বাজার এলাকার কয়েকজন জানান, দীর্ঘদিন ধরে একটি চক্র হেমায়েতপুর বাজার এলাকায় এভাবেই চুরি করে আসছে। যে চক্রটিকে চিন্হিত করা সম্ভব হচ্ছে না। পাশেই পুলিশ ফাঁড়ি রয়েছে। পুলিশ কর্মকর্তারা অভিযান চালালে ও তদন্ত করলে খুব সহজেই এ চক্রটি আটক করা সম্ভব। তবে এ ব্যাপারে প্রশাসন কোনো উদ্যোগ নেননি।
দিনে দুপুরে দোকানের তালা ভেঙ্গে এমন চুরির ঘটনা মেনে নিতে পারছেনা হেমায়েতপুর বাজারের ব্যবসায়ীরা। অবিলম্বে এ চক্রটি গ্রেফতার করে আইনের আওতায় এনে কঠোর ব্যবস্থা নেওয়ার জন্য উর্ধতন কর্তৃপক্ষের সুদৃষ্টি আকর্ষণ করেছেন সচেতন মহল।
এ চুরির ঘটনা সম্বন্ধে গাংনী থানাকে অবহিত করা হয়েছে। এলাকাবাসী আশা করছেন, তদন্ত সাপেক্ষে এ চক্রটিকে অবিলম্বে গ্রেফতার করে কঠোর বিচারের আওতায় আনবেন গাংনী থানার কর্মকর্তারা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর