গাংনীতে দৈনিক আরশীনগর পত্রিকার ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নিজস্ব প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ১১ ফেব্রুয়ারী, ২০২২
  • ৪১৯ বার পঠিত

 

মেহেরপুরের গাংনীতে বর্নাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে দৈনিক আরশীনগর পত্রিকার ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

আজ শুক্রবার (১১ ফেব্রুয়ারি), সারাদিনব্যাপী অনুষ্ঠানে মেহেরপুর ও কুষ্টিয়া জেলা থেকে পত্রিকাটির একঝাক নির্ভিক সাংবাদিক প্রাকৃতিক প্রতিকুল পরিবেশকে উপেক্ষা করে অনুষ্ঠানে যোগদান করেন।

বিকেল সাড়ে ৩ টায় গাংনী রিপোর্টার্স ক্লাব থেকে আরশীনগর পত্রিকার প্রতিনিধিদের নিয়ে এক বর্ণাঢ্য র‌্যালী দিয়ে শুরু হয়। দুর্যোগপুর্ণ আবহাওয়ার কারনে সংক্ষিপ্ত র‌্যালী শেষে হাটবোয়ালিয়া রোড, গাংনী রিপোর্টার্স ক্লাবে এক আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক আরশীনগর পত্রিকার সম্পাদক ও প্রকাশক হাজী রাশেদুল হক বিপ্লব।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এফবিসিসিআই এর সহসভাপতি মেহের আফরোজ ডিউ।

গাংনী রিপোর্টার্স ক্লাবের সভাপতি ও আরশীনগর পত্রিকার স্টাফ রিপোর্টার আনারুল ইসলাম বাবু এর সভাপতিত্বে অনুষ্ঠানে গাংনী রিপোর্টার্স ক্লাবের সহসভাপতি বিল্লাল হোসেন, সাধারণ সম্পাদক আল আমীন হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, কোষাধ্যক্ষ শাহীন আলম, সাংগঠনিক সম্পাদক ও আরশীনগর পত্রিকার স্টাফ রিপোর্টার মেহের আলী, আর টিভির মাজেদুল ইসলাম মানিক, ঢাকা পোস্টের আক্তারুজ্জামান, দৈনিক সমাচারের মাজিদ আল মামুন, দৈনিক বাংলাদেশ প্রতিদিনের মাহবুবুল হক পলেন, দৈনিক সূত্রপাতের স্টাফ রিপোর্টার রুবেল আহমেদ, দৈনিক বাংলাদেশ সমাচারের রাব্বি আহমেদ, দেশসেবার সুজন মাহমুদ, মাহবুব, আকাশ, আরিফ, কামাল পাশা, তোফায়েল আহমেদ, রিয়াজসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে অনাড়ম্বর পরিবেশে কেক কেটে দৈনিক আরশীনগর পত্রিকার ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়। পরে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে আরশীনগর পত্রিকা ও উপস্থিত সকলের দীর্ঘায়ূ কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

 

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর