গাংনীতে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণ করার অভিযোগ সৎ বাবার বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : সোমবার, ১৬ ডিসেম্বর, ২০১৯
  • ১৯৬ বার পঠিত

 

মেহেরপুরের গাংনীতে পাঁচ বছরের এক শিশুকে সৎ বাবার বিরুদ্ধে ধর্ষণ করার অভিযোগ উঠেছে।
গত রবিবার দুপুরে গাংনী উপজেলার ধানখোলা গ্রামের মাঠপাড়ায় এ ঘটনা ঘটে। যৌন নির্যাতনকারী আবু তাহের ধানখোলা মাঠপাড়ার ইসলাম আলীর ছেলে।
যৌন নির্যাতনের শিকার ওই শিশুর মা জানান, মেয়ের বাবার মৃত্যুর তাহেরের সাথে তার দ্বিতীয় বিয়ে হয়। বিয়ের পর থেকে আমার মেয়ে ও আমাকে মারধর করতো। ঘটনার দিন দুপুরে আমি পাশের একটি বাগানে খড়ি কুড়াতে যায়। খড়ি নিয়ে বাড়িতে দেখি আমার মেয়ের উপর যৌন নির্যাতন করছে লম্পট আবু তাহের। ঘটনাটি দেখে ফেলায় পর ধামাচাপা দিতে অব্যাহত হত্যার হুমকি দেয়। মেয়ের শারীরিক অবস্থার অবনতি হলে সোমবার দুপুর সাড়ে বারোটার দিকে গাংনী হাসপাতালের জরুরী বিভাগে নেয়া হয়। মেয়ের শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক মেহেরপুর জেনারেল হাসপাতালে রেফার্ড করেন।
শিশুটির মা আরো জানায়, তার স্বামী আবু তাহের গত কয়েক বছর আগে তার নিজের সন্তানকে ধর্ষণ করে। এ ঘটনার অপমান সইতে না পেরে মেয়েটি আত্মহত্যা করে। স্থানীয়রা জানান, আবু আবু তাহের এর হাত থেকে শিশু থেকে পশু এমনকি নিজের মেয়েও রক্ষা পায়নি সকলেই তার লালসার শিকার হয়েঠে। অবিলম্বে লম্পট এর দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করেন তারা।
প্রাথমিকভাবে ধর্ষণের আলামত মিলেছে বলে নিশ্চিত করেন গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার শায়লা আহমেদ জানান, উন্নত চিকিৎসার জন্য মেহেরপুর জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে।
গাংনী থানার ওসি মোঃ ওবাইদুর রহমান জানান,ঘটনায় কেউ অভিযোগ দায়ের করেনি অভিযোগ দিলে অবশ্যই লম্পট তাহেরের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর